Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় পৃথক দুই লাশ উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় আবির হোসেন নামের পনের মাসের এক শিশু পানিতে ডুবে মারা গেছে। গতকাল দুপুরে উপজেলার লতাচাপলী ইউনিয়নের মুসুল্লীয়াবাদ গ্রামে এ ঘটনা ঘটে। বাড়ির সবার অগোচরে পুকুর পাড়ে খেলতে গিয়ে সে পানিতে পড়ে যায়। তাকে অনেক খোঁজাখুঁজির পর পুকুর থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আবির হোসেন মুসুল্লীয়াবাদ গ্রামের ইমাম হোসেনের ছেলে বলে জানা গেছে।

এদিকে, কলাপাড়ায় তিন সন্তানের জননী রুবি আক্তার (২৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে গত শনিবার রাত সাড়ে এগারোটার দিকে বিষপানে আত্মহত্যা করে। ঘটনাটি ঘটে উপজেলার চাকামাইয়া ইউনিয়নের কাঠালপাড়া গ্রামে। মৃত রুবি একই এলাকার চুঙ্গাপাশা গ্রামের আবদুল হাই সিকদারের মেয়ে। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলাপাড়া

১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ