Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে হাচেন শেখ (৬৫)-কে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার টুপুরিয়া গ্রামে মিজানুর রহমানের ফাকা বাড়িতে এ ঘটনা ঘটে। গত মঙ্গলবার কোটালীপাড়া থানার পুুলিশ তাকে এলাকা থেকে আটক করে। সে সেনারগাতী গ্রামের মৃত আঃ কাদের শেখের ছেলে। এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি মামলা করেছে। জানা গেছে, ওই শিশু টুপুুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ও টুপুরিয়া গ্রামের ইকবাল হোসেন মৃধার মেয়ে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তানভীর আহম্মেদ জানান, প্রথম শ্রেণির এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে হাচেন শেখ নামের একজনকে আটক করা হয়েছে।
হুজি সদস্য গ্রেফতার
গোপালগঞ্জের কোটালীপাড়ায় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হরকাতুল জিহাদের হুজি সদস্য মুজাহিদুল ইসলাম মুজাহিদ (৩০)-কে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে কোটালীপাড়া থানার পুলিশ তাকে খুলনা খালিশপুর এলাকা থেকে গ্রেফতার করে। সে উপজেলার আশুতিয়া গ্রামের এটি এম নুরুল হক ওরফে নুরু রাজাকারের ছেলে। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক জানান জঙ্গি সংগঠনের হুজি সদস্য মুজাহিদুল ইসলাম মুজাহিদকে খুলনা থেকে গ্রেফতার করা হয়েছে। সে বিভিন্ন সময় আফগানিস্তানসহ বিভিন্ন দেশে প্রশিক্ষণ নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ