Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভার মেয়র নির্বাচিত হলেন স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হাওলাদার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২০, ৮:০৫ পিএম

পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মো:আনোয়ার হাওলাদার তিন হাজার ৩৩৩ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন আওয়ামী লীগ প্রার্থী এবং বর্তমান মেয়র আবদুল বারেক মোল্লা । তিনি পেয়েছন দুই হাজার ৬৮৪ ভাট।
কুয়াকাটা পৌরসভার এটি ছিল দ্বিতীয় নির্বাচন। এ এলাকায় মোট ভোটারের সংখ্য ৮ হাজার ১২২ জন এর মধ্যে পুরুষ ভোটার ৪ হাজার ১৭৭ জন এবং নারী ভোটার ৩ হাজার ৯৪৫ জন। ২০১৫ সালর ৩০ ডিসম্বর প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়।
এ ছাড়া ১নং ওয়ার্ডে মোঃ হাবিবুর রহমান শরীফ, ২নং ওয়ার্ডে মোঃ. তৈয়বুর রহমান, ৩নং ওয়ার্ডে মোঃ. মনির শরীফ, ৪নং ওয়ার্ডে মো:ফজলুল হক খান, ৫নং ওয়ার্ড মো: আবুল হাসন ফরাজী, ৬নং ওয়ার্ড মা. মজিবুর রহমান, ৭নং ওয়ার্ড শহীদ দেওয়ান, ৮নং ওয়ার্ড আশরাফ আলী সিকদার এবং ৯নং ওয়ার্ড মোঃছাবের হাসান কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। ১,২,৩নং ওয়ার্ড ময়না বেগম, ৪,৫,৬নং ওয়ার্ড তাছলিমা বেগম এবং ৭,৮,৯নং ওয়ার্ড হোসনে আরা বেগম সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ