Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটখিলে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

চাটখিল উপজেলার শাহাপুর ইউনিয়নে রিয়াদ হোসেন (৩৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে সামছুল আলম সামু (৪০) নামের এক স্থানীয় সন্ত্রাসী। হত্যার উদ্দেশ্যে সামু এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন ওই আহত ব্যবসায়ী।

গতকাল সোমবার সকাল ১০টার দিকে পুরোস্ততমপুর গ্রামের হামিদ মুন্সি বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আহত রিয়াদ হোসেন ওই বাড়ির মাওলানা মোহাম্মদ উল্যার ছেলে। আহত ব্যবসায়ী অভিযোগ করে বলেন, স্থানীয় সোমপাড়া বাজারে আমার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সোমবার সকালে আমি দোকানে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হই। বাড়ির সামনে আসলে শফিক উল্যার ছেলে সামছুল আলম সামু আমাকে উদ্দেশ্যে করে অকর্থভাষায় গালমন্দ করে। এ সময় কেন আমাকে গালমন্দ করা হচ্ছে জানতে চাইলে সামু তার হাতে থাকা বাজারের ব্যাগ থেকে একটি ধারালো দা বের করে আমার ঘাড়ে কোপ দিতে চাইলে আমি বাম হাত দিয়ে তার প্রতিহত করলে হাত কেটে যায়। হাতে রক্তক্ষরণ শুরু হলে আমি মাটিতে পড়ে যায়। আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় সামু। তাকে হত্যার উদ্দেশ্যে সামু এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন রিয়াদ।
চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, আহত ব্যবসায়ীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। পারিবারিক বিরোধ ও পূর্বশত্রুতার জেরে এ হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ