Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে আলোচনা সভা

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও মহান বিজয় দিবস উপলক্ষে বারদী ইউনিয়ন আ.লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গতকাল সোমবার বিকেল ৪টায় বারদী বাজার মাঠে এ কর্মসূচি পালন করা হয়। বারদী ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. জহিরুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মো. শহীদ বাদল।

উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য দীপক কুমার বনিক দীপু, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. জাকির হোসাইন, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শামসুল ইসলাম ভূইয়া, যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাসেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, সনমান্দীর ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, ইউপি সদস্য ফারুক হোসেন, হাবু মিয়া, ছানাউল্লাহ, সাইদুর রহমান সুমন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ