Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাজ না পেয়ে পাউবো কর্মকর্তাদের হুমকি

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

দরপত্রে অংশ নিয়ে কাজ না পেয়ে পানি উন্নয়ন বোর্ড (পাউবো) কুষ্টিয়ার নির্বাহী প্রকৌশলীসহ অন্য কর্মকর্তাদের এক ঠিকাদার হুমকি দিচ্ছেন বলে অভিযোগ উঠেছে। নির্বাহী প্রকৌশলী পীযূষ কৃষ্ণ কুন্ডু গতকাল রোববার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে নির্বাহী প্রকৌশলী বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশনা অনুসরণ করে এই কার্যালয়ের উন্নয়নকাজ বাস্তবায়ন করা হয়ে থাকে। এরপরও এখানে দাখিল হওয়া দরপত্র তার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ মূল্যায়ন করে থাকে। সম্প্রতি মেসার্স মালিথা ট্রেডার্সের মালিক রিয়াজ মালিথা যৌথভাবে তিনটি দরপত্রে অংশ নিয়ে সব কয়টিতেই অগ্রহণযোগ্য হিসেবে বিবেচিত হওয়ায় তিনি কোনো কাজ পাননি। এর পর থেকে রিয়াজ মালিথা তার নামে নানা ধরনের কুৎসা রটাচ্ছেন। গত ১৯ ডিসেম্বরের পর থেকে একাধিক দিন মাইক্রোবাস ভর্তি করে লোকজন নিয়ে এসে তাকে এবং তার অফিসের কর্মকর্তাদের নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছেন। সংবাদ সম্মেলনের কুষ্টিয়া পাউবোর উপবিভাগীয় প্রকৌশলী সালাউদ্দিন, এ কিউ এম জহুরুজ্জামান, সহকারী প্রকৌশলী আয়ুব হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। তবে অভিযোগের বিষয়ে জানতে চাইলে রিয়াজ মালিথা বলেন, ‘বরং আমাকে উল্টো হুমকি-ধমকি দেওয়া হচ্ছে। এ ব্যাপারে থানায় জিডিও করেছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাউবো


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ