Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পৌর নির্বাচনে প্রমাণ হয়েছে সরকারের প্রতি জনগণের আস্থা বেড়েছে: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২০, ৩:০৮ পিএম

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পৌরসভায় ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণে জণগণের আস্থা বেড়েছে এবং মানুষ স্বস্তি প্রকাশ করেছে।

আজ মঙ্গলবার তিনি তার সরকারি বাসভবন থেকে নিয়মিত ব্রিফিংয়ে একথা বলেন। ওবায়দুল কাদের বলেন, বিএনপি ইভিএমের বিরোধিতা করলেও তাদের প্রার্থীরা এই পদ্ধতিতে বিজয়ী হওয়ার মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে প্রযুক্তিনির্ভর পদ্ধতিতে কোনোভাবেই অনিয়মের সুযোগ নেই।

নির্বাচন কমিশনের প্রাথমিক সূত্রের বরাত দিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, পৌরসভাসমূহে ৬০ শতাংশেরও বেশি ভোট কাস্ট হয়েছে, কোথাও কোথাও ৭০ থেকে ৮০ শতাংশও ভোট পড়েছে। জণগণ ভোট দিতে পারে না বলে বিএনপির যে মিথ্যা অভিযোগ তার অসারতা প্রমাণিত হয়েছে।

তিনি বলেন, গতকালের পৌর নির্বাচনে আবারও প্রমাণ হয়েছে সরকারের প্রতি জনগণের আস্থা বেড়েছে, বিপরীতে বিএনপির প্রতি জনআস্থার পারদ ক্রমশঃ কমছে।



 

Show all comments
  • MD Akkas ২৯ ডিসেম্বর, ২০২০, ৪:০৩ পিএম says : 0
    লজ্জা না থাকলে যা হয়।
    Total Reply(0) Reply
  • ওবায়দুল্লাহ ২৯ ডিসেম্বর, ২০২০, ৪:৪৩ পিএম says : 0
    নিশ্চিত। যে ভোট দিনে হয়নি রাতে হয়েছে
    Total Reply(0) Reply
  • মোঃ দুলাল মিয়া ২৯ ডিসেম্বর, ২০২০, ৫:৪১ পিএম says : 0
    বিনা নির্বাচিত এই লোকটির লজ্জা সরম কিছু আছে কি না জানি না,আরে না কি মহা সচিব এবং মন্ত্রী ও সব সময় গায়ের জোরে কথা বলে ,পশাসনের সহযোগিতায় ভোট চুরি করে ,এইটাতে জনগণ দেখেন কিন্তু জনগণ মুখ খুলে বলতে পারে না ,তার কারণ পশাসনের লোক জন ওদের হাতে,কেউ পতিবাদ করতে গেলে আসামীদের তালিকায় যুক্ত হয়।হয়রাণি করে কোট কাছারি পুলিশ আর্মি বিডিয়ার সবাই তাদের সিদা কথা হলে তাদের কথায় উঠে বসে।আমি আর কেন গণতন্ত্র দেশে দেখি নাই খমতায় থাকিয়া নিজের হাতে ক্ষমতা রাখিয়া যে কোন নির্বাচন করে থাকে ।অথচ এই অবহিত কলঙ্কিত সরকার যাই ইচ্ছা তাই করতেছে। আবার ধান্দাবাজি চাপাবাজি কথা বলে।আরে বেটা যদি হিম্মত থাকে বুকে সাহস থাকে ক্ষমতা ছাড়িয়া কথা বল দেখি ....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ