Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

আনোয়ারায় কেইপিজেড শ্রমিক ধর্ষিত, ধর্ষক গ্রেপ্তার

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২০, ৩:৫৮ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় উপজেলার বারখাইন ইউনিয়নের মধ্যম শিলাইগড়া গ্রামে গত সোমবার সন্ধ্যায় কোরিয়ান ইপিজেডের এক শ্রমিক ও এক সন্তানের জননী ধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় ধর্ষিতা বাদী হয়ে সোমবার রাতে আনোয়ারা থানায় মামলা দায়ের করলে পুলিশ ধর্ষক মো. আরমান হোসেন(২০)কে গ্রেপ্তার করলেও ও তার সহযোগী মো. রাশেদ(৪০) পলাতক রয়েছে।
আনোয়ারা থানায় মামলার এজাহার সূত্রে জানাযায়, ধর্ষিতা ওই নারী প্রতিদিন সিএনজি অটোরিক্সা যোগে কর্মস্থল আনোয়ারায় অবস্থিত কোরিয়ান ইপিজেডে আসা যাওয়া করত। সেই সূত্রে আরমানের সাথে পরিচয় ঘটে। সোমবার সন্ধ্যায় গার্মেন্টস ছুটির পর সিএনজি অটোরিক্সা যোগে বাড়ী ফেরার পথে আরমান সিএনজি চালকের সহযোগিতায় ওই নারীকে বারখাইন ইউনিয়নের মধ্যম শিলাইগড়া গ্রামে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ভুক্তভোগী ওই নারী আনোয়ারা থানায় এসে বারশত ইউনিয়নের দিঘীর পাড় এলাকার আব্দুর রহমানের পুত্র ধর্ষক মো. আরমান হোসেন ও বারখাইন ইউনিয়নের শিরাইগড়া গ্রামের মোঃ রাশেদ (৪০)কে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ আরমানকে গ্রেপ্তার করে এবং ধর্ষণের কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশাটিও জব্দ করা হয়। তবে রাশেদ পলাতক রয়েছে। পুলিশ জানায় আরমান বিবাহিত এবং ধর্ষিতা ওই নারী ১ সন্তানের জননী।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, কেইপিজেড শ্রমিক ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী ওই নারী মামলা করেছে। পুলিশ ধর্ষণ কাজে ব্যবহৃত গাড়ীসহ ধর্ষক আরমাকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে। পলাতক আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার

৪ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ