Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালপুর পৌরসভা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২০, ১২:৩৮ পিএম

২য় ধাপে নাটোরের গোপালপুর পৌরসভা নির্বাচনে বাছাই অন্তে ৫২ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। 

বুধবার (৩০ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে জেলা নির্বাচন অফিসে রিটার্নিং কর্মকর্তা আছলাম প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন।
নির্বাচনে মেয়র পদে ৪ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ১২ জন এবং নয়টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।’
গোপালপুর পৌরসভার নির্বাচনে ১৭ হাজার ৫৩৫ জন ভোটার রয়েছে। এর মধ্যে পুরুষ ৮ হাজার ৬৫৪ এবং নারী ৮ হাজার ৮৮১ জন। ৯টি ভোটকেন্দ্রে আগামী ১৬ জানুয়ারী সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত রোকসানা মোর্ত্তজা লিলি (নৌকা), বিএনপি মনোনীত আব্দুল্লা আল মামুন কচি (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী মুনজুরল ইসলাম বিমল (রেল ইঞ্জিন), আব্দুল হান্নান (নারিকেল গাছ) প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
নির্বাচনের জেলা রিটার্নিং কর্মকর্তা আছলাম নির্বাচন কমিশনের দেওয়া আচরণবিধি যথাযথভাবে মেনে চলতে প্রার্থীদের নির্দেশনা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ