Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী

টঙ্গীবাড়ীর দিঘীরপাড় বাজারে অগ্নিকাণ্ড, প্রায় ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২০, ২:৫৪ পিএম

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার দিঘীরপাড় বাজারে বেলা আজ বুধবার বেলা ১১টার দিকে লেপÑতোষক তৈরীর দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে, এতে একটি দোকানঘর ভস্মীভূত হয়ে প্রায় ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সিগারেটের আগুন থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে থাকতে পারে।

এবিষয়ে ক্ষতিগস্থ দোকান মালিক নওশাদ বেপারী জানায়,বেলা ১১টার দিকে আমি দোকানের সামনে কাজ করছিলাম,আমার দু'জন কর্মচারী পিছনে তুলা ধোলাই করছে এমন অবস্থায় হঠাৎ দেখি ধাউধাউ করে আগুন জ্বলছে। আমি চিৎকার করলে বাজারের ব্যবসায়ীরা এগিয়ে আসে,পাশে থাকা পুকুর থেকে পানি ঢেলে অনেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে আমার দোকান ঘর,দোকানের লেপতোশক,গোডাউনে থাকা তুলা পুরে ছাঁই হয়ে যায়।এতে আমার প্রায় ৮লাখ টাকার ক্ষতি হয়েছে।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের দলপতি আনিসুল হক জানান, দিঘীরপাড় বাজারে অগ্নিকান্ডের ঘটনা শোনতে পেয়ে আমরা দ্রুত রওনা হই।ঘটনাস্থলে আমরা পৌছানোর আগেই স্থানীয় লোকজন ও বাজার ব্যবসায়ীরা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন।ধারণা করা হচ্ছে সিগারেটের আগুন থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে থাকতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ