Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনা প্রেস ক্লাবের সভাপতি জাহিদ হোসেন, সম্পাদক হাসান মোল্লা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২০, ৩:৪৪ পিএম

খুলনা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের বার্ষিক নির্বাচনে সভাপতি (বিনা প্রতিদ্বন্দ্বিতা) বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) খুলনা ব্যুরো প্রধান এসএম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক দৈনিক তথ্য পত্রিকার প্রধান প্রতিবেদক হাসান আহমেদ মোল্লা নির্বাচিত হয়েছেন।

এছাড়া নির্বাচিত অন্যান্যরা হলেন, সহসভাপতি (সম্পাদক) পদে দৈনিক সময়ের খবর সম্পাদক তরিকুল ইসলাম, সহ-সভাপতি (ঢাকা) পদে মাছরাঙা টিভির খুলনা ব্যুরো প্রধান মোস্তফা জামাল পপলু, সহ-সভাপতি (স্থানীয়) পদে (বিনা প্রতিদ্বন্দ্বিতা) দৈনিক দেশ সংযোগ সম্পাদক মুন্সী মাহবুব আলম সোহাগ, যুগ্ম-সম্পাদক (স্থানীয়) পদে (বিনা প্রতিদ্বন্দ্বিতা) দৈনিক জন্মভূমির প্রধান প্রতিবেদক সোহরাব হোসেন, কোষাধ্যক্ষ পদে দৈনিক প্রবাহের নিজস্ব প্রতিবেদক বিমল সাহা, সহকারী সম্পাদক (স্থানীয়) দুটি পদে দৈনিক প্রবাহের সিনিয়র রিপোর্টার মাকসুদুর রহমান ও দৈনিক তথ্য’র বার্তা সম্পাদক এসএম নূর হাসান জনি, সহকারী সম্পাদক (ঢাকা) পদে বাংলানিউজ২৪.কম খুলনা ব্যুরো প্রধান মাহবুবুর রহমান মুন্না।

নির্বাহী সদস্য (সম্পাদক) ৩টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দৈনিক আজকের তথ্য সম্পাদক এসএম নজরুল ইসলাম, দৈনিক তথ্য সম্পাদক মো: হাবিবুর রহমান ও প্রবর্তন সম্পাদক মোস্তফা সরোয়ার, সদস্য (স্থানীয়) ৩টি পদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দৈনিক জন্মভূমির স্টাফ রিপোর্টার আনিস উদ্দিন, দৈনিক পূর্বাঞ্চলের সহসম্পাদক শেখ মাহমুদ হাসান সোহেল ও দৈনিক দেশ সংযোগ বার্তা সম্পাদক মোজাম্মেল হক হাওলাদার।
এছাড়া সদস্য (ঢাকা) ৩টি পদে প্রতিদিনের সংবাদ’র খুলনা ব্যুরো মো: শাহ আলম, ডিবিসি টিভির খুলনা ব্যুরো আমিরুল ইসলাম ও নিউজ বাংলা২৪ ডট কম ব্যুরো প্রধান সোহেল মাহমুদ নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটি সূত্রে জানা যায়, এ নির্বাচনে ১৯টি পদের মধ্যে সভাপতিসহ ৯ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। বাকি ১০টি পদে ১৮জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: সাদিকুর রহমান খান, সদস্য ছিলেন, খুলনা বিভাগীয় তথ্য অফিসের পরিচালক গাজী জাকির হোসেন এবং আঞ্চলিক তথ্য অফিস খুলনার তথ্য অফিসার মো: মঈনউদ্দীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসক্লাব

১৪ ফেব্রুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ