Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বাকৃবি শিক্ষক সমিতির নতুন কমিটি

পূর্ণ প্যানেল জয়ী আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক ফোরাম

বাকৃবি প্রতিনিধি | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২০, ৬:০৯ পিএম

বাংলাদেশ কৃষি বিশ^বিদ্যালয় (বাকৃবি) শিক্ষক সমিতির নতুন ২০২১ সালের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন ]গণতান্ত্রিক শিক্ষক ফোরাম পূর্ণ প্যানেল জয়ী হয়েছে। নির্বাচনে সভাপতি পদে ফার্ম স্ট্রাকচার এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. জয়নাল আবেদীন এবং সাধারণ সম্পাদক পদে পোল্ট্রি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. সুবাস চন্দ্র দাস নির্বাচিত হয়েছেন।

বুধবার (৩০ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত বিশ^বিদ্যালয়ের শিক্ষক কমপ্লেক্সে ভোট গ্রহণ সম্পন্ন হয়। এরপর বিকাল ৫ টার দিকে ফলাফল ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার অধ্যাপক ড. ফরিদা ইয়াসমীন বারি।

নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি অধ্যাপক ড. মো. আসলাম আলী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. সাইদুর রহমান, যুগ্ম সম্পাদক-১ ড. শিরিন আক্তার, যুগ্ম সম্পাদক-২ মো. মোবারক হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কে. এম. শাকিল রানা, তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক কামরুন নাহার, সমাজ কল্যাণ সম্পাদক ড. শফিকুল ইসলাম। এছাড়াও সদস্য হিসেবে অধ্যাপক ড. তানভীর রহমান, ড. মোহাম্মদ আতাউর রহমান, অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন, অধ্যাপক ড. মো. সাদিকুল ইসলাম, অধ্যাপক ড. নাছরীন সুলতানা জুয়েনা এবং অধ্যাপক ড. ফৌজিয়া সুলতানা নির্বাচিত হয়েছেন।

প্রিজাইডিং অফিসার অধ্যাপক ড. ফরিদা ইয়াসমীন বারি বলেন, নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে মোট ৫৩৩টি ভোটের মধ্যে ৪৫৩টি ভোট পরেছে। এর আগে নির্বাচনে বিএনপিপন্থী শিক্ষকদের সংগঠন সোনালী দল এবং আওয়ামীপন্থী শিক্ষকদের আর একটি সংগঠন নীল দল নির্বাচনে অংশগ্রহণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাকৃবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ