Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেনাবাহিনী-আনসার চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২০, ৬:২৫ পিএম

মুজিববর্ষ জাতীয় সিনিয়র ও জুনিয়র তায়কোয়ান্ডো প্রতিযোগিতার সিনিয়র পুরুষ বিভাগে বাংলাদেশ সেনাবাহিনী এবং নারী বিভাগে আনসার চ্যাম্পিয়ন হয়েছে। বুধবার জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাশিয়ামে খেলা শেষে ছয়টি স্বর্ণ ও দু’টি রুপা জিতে সেরা হয়েছে তারা। দু’টি স্বর্ণ ও ছয়টি রুপা জিতে রানার্সআপ আনসার। সিনিয়র নারী বিভাগে ছয়টি স্বর্ণ ও দু’টি রুপা জিতে চ্যাম্পিয়ন হয় আনসার। দু’টি স্বর্ণ ও পাঁচটি রুপা জিতে রানার্সআপ হয়েছে সেনাবাহিনী। জুনিয়র পুরুষ বিভাগে ১০টি স্বর্ণ ও একটি রুপা জিতে বিকেএসপি চ্যাম্পিয়ন ও সিরাজগঞ্জ তিনটি স্বর্ণ ও সাতটি ব্রোঞ্জ জিতে রানার্সআপ হয়।

 

জুনিয়র নারী বিভাগে কুমিল্লা পাঁচটি স্বর্ণ এবং দু’টি করে রুপা ও ব্রোঞ্জপদক জিতে চ্যাম্পিয়ন হয়। এছাড়া চারটি করে স্বর্ণ ও রুপা এবং দু’টি ব্রোঞ্জ জিতে রাজশাহী রানার্সআপ। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া সচিব আকতার হোসেন। এ সময় অতিরিক্ত সচিব আবদুল করিম ও আনসারের সহকারী পরিচালক রায়হান উদ্দিন ফকির উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তায়কোয়ান্ডো

২৪ জানুয়ারি, ২০২০
৪ সেপ্টেম্বর, ২০১৯
৯ ফেব্রুয়ারি, ২০১৯
৮ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ