Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সাধের চুল পোড়ালেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

ব্রিটিশ বংশোদ্ভুত ২৭ বছরের গায়িকা সোফিয়া এলার প্রেমিকের সঙ্গে গলা ছেড়ে গান গাইতে গিয়েছিলেন। সে জন্য সেজেগুজে বসেছিলেন ক্যামেরার সামনে। কিন্তু গানের তালে মাথা নাড়তে যেয়ে তার সাধের চুলেই আগুন ধরে গেল। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করেছেন তিনি। এর পর সেই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।
লন্ডনে জন্ম হলেও প্রেমিক আলভারো সোলারের সঙ্গে মাদ্রিদে থাকেন সোফিয়া। সেখানেই সুন্দর করে ঘর সাজিয়ে বড়দিনের ভিডিও তৈরি করতে বসেছিলেন। খোলা চুলে পরেছিলেন সাদা জাম্প স্যুট। আলভারোই গিটারের সঙ্গে ছন্দ মিলিয়ে গান শুরু করেন। তার সঙ্গে তাল মেলাতে গিয়ে পিছনের দিকে বেশিই হেলে যান গায়িকা। পিছনে রাখা মোমবাতির আগুন লেগে যায় তার চুলে। আগুন দেখতে পেয়ে প্রথমে হতবাক হয়ে যান আলভারো। সঙ্গে সঙ্গে তা নেভাতে যান। আগুন লেগেছে টের পেই ছুটে ক্যামেরা থেকে বেরিয়ে যান সোফিয়া। তাতে শ্যাম্পেনের গ্লাসটিও পড়ে যায়। ভিডিওটি শেয়ার করে রসিকতা করে সোফিয়া আবার লিখেছেন, ‘২০১৯ সালে আমরা ভালই ছিলাম, ২০২০ সালে আগুন ধরল আর গ্লাসও ভাঙল। স্বাগত ২০২১!’ সূত্র : ল্যাডবাইবেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ