Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কৃষিখাতে চার টাকা সুদে ঋণ দিয়েছে সরকার

টাঙ্গাইলে কৃষিমন্ত্রী

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

বাংলাদেশকে এগিয়ে নিতে কৃষিখাতে চার টাকা সুদে ঋণ দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কৃষি মন্ত্রণালয় থেকে নানা পদক্ষেপ নেয়া হচ্ছে বলেও মন্তব্য করেছেন কৃষি মন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি। 

গতকাল বুধবার দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ী পৌর এলাকার চাতুটিয়া গ্রামে বিনা সরিষা-৯ এর সাথে মৌ চাষ কৃষক সমাবেশ ও মাঠ দিবসে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
বিনা উপকেন্দ্র জামালপুর এবং ধনবাড়ী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের আয়োজনে এ মাঠ দিবস অনুষ্ঠিত হয়। বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট বিনার ব্যবস্থাপনা বোর্ডের সদস্য সাবেক ধনবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর ফারুক আহমাদ ফরিদের সভাপতিতে আরো বক্তব্য রাখেন, পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট বিনার মহাপরিচালক মোকাজ্জল ইসলাম, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ও কর্মসূচি পরিচালক ডা. মো. ফারহাদুল ইসলাম, ধনবাড়ী উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মাহবুবুর, ধনবাড়ী উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বেলাল প্রমুখ।



 

Show all comments
  • Jack Ali ৩১ ডিসেম্বর, ২০২০, ১২:০৩ পিএম says : 0
    Allah [SWT] made interest/Riba harram. Interest have seventy-three stage of Sins. The Lowest sin is committing Zina with his own mother. O'Allah send us a muslim Leaader who will rule by the Law of Allah then all these crime will stop.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ