Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুরুদাসপুরে চুরির ৮ দিন পর শিশু উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০, ১১:২৬ এএম

নাটোরে গুরুদাসপুর স্বাস্থ্যকেন্দ্র থেকে চুরি হওয়ার ৮ দিন পর শিশু তাইবাকে উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩১ সোমবার) ভোরে বড়াইগ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। গত ২৩ ডিসেম্বর দুপুরে শিশুটি চুরি হয়। হাসপাতালের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে এক নারীকে শনাক্ত করে পুলিশ।

শিশু তাইবার মা সীমা বেগম। তার বাড়ি উপজেলার মশিন্দায়। ওই এলাকার মো. তৌফিজ মোল্লার স্ত্রী তিনি। তাইবাকে ফেরত পেয়ে খুশি তার মা-বাবা। তারা পুলিশ ও সাংবাদিকদের ধন‌্যবাদ জানান।

শিশুটির মা জানান, ‘আমার তিন ছেলে-মেয়ে। দুই মাস আগে তাইবার জন্ম হয়। ঠাণ্ডার কারণে গত ২৩ ডিসেম্বর মেয়েকে নিয়ে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে যাই। চিকিৎসা নেওয়ার পর হাসপাতালের বাইরে এলে বাথরুমে যাওয়ার প্রয়োজন হয়। ওই সময় বাথরুমের বাইরে এক নারী আমার কাছ থেকে মেয়েকে নিয়ে বাথরুমে যেতে বলে। পাঁচ মিনিটের মধ‌্যে ফিরে এসে তাকে আর কোথাও খুঁজে পাইনি।’

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. মোজাহিদুল ইসলাম জানান, ‘চুরি হওয়া শিশুটি উদ্ধার হওয়ায় আমরা খুব খুশি। ওই নারীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুর রাজ্জাক জানান, ভিডিও ফুটেজে অজ্ঞাত ওই নারীকে শনাক্ত করা সম্ভব হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ