Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুন ও ডাকাতির আড়াই বছর পর সিলেট পিবিআই’র হাতে পাকড়াও ৩ আসামী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০, ১২:৪৯ পিএম

সিলেটের সীমান্তবর্তী কানাইঘাটে ২০১৮ সালের এপ্রিলে সংঘটিত এক ডাকাতি ও খুনের মামলার ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেট।
ইত্যোমধ্যে এই তিনজন নিয়ে চাঞ্চল্যকর এ মামলার গ্রেফতার হয়েছে মোট ১০ আসামি। এবার লুট হওয়া মালামাল উদ্ধারে অভিযান চালাচ্ছে পিবিআই। আটক ডাকাতরা হচ্ছে- কানাইঘাট উপজেলার ছোটদেশ আগফৌদ গ্রামের সাইদুর রহমানের ছেলে কামরুল ইসলাম (২৬) ও একই গ্রামের মৃত তজম্মিল আলীর রশিদ আহমদ (২৭) এবং উপজেলার বীরদল কচুপাড়া গ্রামের মৃত ফরিদ আহমদের ছেলে সেবুল আহমদ (৩৫)। ৩০ ডিসেম্বর কানাইঘাটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ ৩ জনকে গ্রেফতার পিবিআই। এ বিষয়ে পিবিআই’র সিলেট জেলা পুলিশ সুপার কার্যালয়ে আজ বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকাল ১১টায় এক প্রেস ব্রিফিংকালে পিবিআই পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ খালেদ-উজ-জামান বলেন, ২০১৮ সালের ১৯ এপ্রিল রাত ২টার দিকে কানাইঘাট উপজেলার ছোটদেশ আগফৌদ গ্রামের আব্দুল জলিল (৭০)-এর বাড়িতে ১০/১২ জনের ডাকাত দল হানা দেয়। এসময় আব্দুল জলিল ও তার পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে স্বর্ণালংকার ও লুটে নেয় নগদ টাকা। আব্দুল জলিলের পূত্র ইফজালুর রহমান ডাকাতদের প্রতিহত করার চেষ্টা করলে ডাকাতরা গুলি করে মেরে ফেলে তাকে।
পরে আব্দুল জলিল বাদি হয়ে একটি মামলা দায়ের করেন কানাইঘাট থানায়। মামলাটি পরবর্তীতে পিবিআই-এর কাছে হস্তান্তর করা হলে একে একে গ্রেফতার হয় ১০ আসামি। এর মধ্যে পাঁচজন ওই ডাকাতি ও খুনের ঘটনার সঙ্গে সরাসারি জড়িত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ