Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফরিদপুরে সচেতন মুক্তিযোদ্ধা পরিষদের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০, ২:১৩ পিএম

ফরিদপুরে সচেতন মুক্তিযোদ্ধা পরিষদের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বৃহস্পতিবার সকাল ১১ টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ক্যাপ্টেন বাবুলের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল হক ভোলা মাস্টার, পৌরসভার নবনির্বাচিত মেয়র অমিতাভ বোস, আজিজুল হক ,নাসির উদ্দিন বাচ্চু মাতব্বর, টুকু মুন্সি , হাফিজ উদ্দিন, এনামুল হক প্রমূখ সভা পরিচালনা করেন আব্দুর রহমান বেপারী।

সভায় বক্তারা মুক্তিযোদ্ধাদের বিভিন্ন দাবি তুলে ধরেন তারা জেলা মুক্তিযোদ্ধা নবনির্মিত কমপ্লেক্স ভবন অবিলম্বে মুক্তি যোদ্ধাদের ব্যবহার করার জন্য দাবি জানান । ফরিদপুর শহরের তিতুমীর বাজারে মুক্তিযোদ্ধাদের নামে বরাদ্দকৃত দোকানের অনিয়ম ও তদন্ত করার দাবি জানান।

মুক্তিযোদ্ধা ভবন কমপ্লেক্স নির্মাণে দুর্নীতি-অনিয়মের বিচার দাবি করেন , জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মুক্তিযোদ্ধাদের জন্য উন্মুক্ত , তথাকথিত দুর্নীতিবাজ মুক্তিযোদ্ধাদের নেতাদের পরিহার এবং মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনের যথাযথ ব্যবস্থা গ্রহণ করার জন্য সরকারের নিকট জোর দাবি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ