Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

টাঙ্গাইল পৌরসভা নির্বাচন শেষ দিনে মনোনয়ন পত্র জমা দিলেন তিন মেয়র প্রার্থী

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০, ২:২০ পিএম

তৃতীয় ধাপে আসন্ন টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে আওয়ামী লীগ, বিএনপি ও ইসলামী আন্দোলন বাংলাদেশ তিন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
আজ বৃহস্পতিবার নৌকার প্রার্থী মো. সিরাজুল হক আলমগীর, ধানের শীষের মাহমুদুল হক সানু এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের মো: আব্দুল কাদের এর বাইরে অন্য কোনো প্রার্থীর মনোনয়ন পত্র জমা পড়েনি। বিদ্রোহী প্রার্থী না থাকায় তিনজন স্ব-স্ব দলের একক প্রার্থী হিসেবে এই পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগ প্রার্থী মো: সিরাজুল হক আলমগীর দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসানের কাছে মনোনয়ন পত্র জমা দেন।
এরআগে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুসহ দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে বিএনপির মাহমুদুল হক সানু মনোনয়ন পত্র জমা দেন।
এছাড়াও দলীয় নেতাকর্মীদের নিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো: আব্দুল কাদের মনোনয়নপত্র জমা দেন।
আওয়ামী লীগ প্রার্থী সিরাজুল হক আলমগীর মনোনয়ন পত্র দাখিলের পর নৌকার বিজয়ে শতভাগ আশাবাদী বলে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ব্যক্ত করেন। বিএনপি প্রার্থী মাহমুদুল হক সানু বলেন, সুষ্ঠ সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপি অবশ্যই বিপুল ভোটে জয়লাভ করবে।
জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আগামী ৩ জানুয়ারী মনোনয়ন পত্র যাচাই-বাছাই। ১১ জানয়ারী প্রতীক বরাদ্দ এবং ৩০ জানুয়ারী ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ