Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উলিপুর পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০, ৭:৫৪ পিএম

তৃতীয় ধাপে আসন্ন পৌর নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে কুড়িগ্রামের উলিপুরে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকালে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার মোঃ আহসান হাবিবের কার্যালয়ে মেয়র পদে ৩জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
মেয়র পদে যারা মনোনয়ন পত্র দাখিল করেছেন তারা হলেন, আওয়ামীলীগ মনোনীত পৌর আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব মামুন সরকার মিঠু, বিএনপি মনোনীত উপজেলা বিএনপির সভাপতি হায়দার আলী মিঞা ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলন থেকে মোঃ আতাউর রহমান। এছাড়া ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৫২ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উলিপুর পৌরসভার নির্বাচন ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র বাছাই আগামী ৩ জানুয়ারি। প্রার্থীতা প্রত্যাহার আগামী ১০ জানুয়ারী। এ পৌরসভায় মোট ভোটার ৩৭ হাজার ৯শ ১৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৮ হাজার ৫শ ৩৯ জন ও মহিলা ভোটার ১৯ হাজার ৩শ ৭৬ জন। ভোট কেন্দ্রের সংখ্যা ১৮টি, প্রত্যেকটি কেন্দ্রে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন করা হবে। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ