Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

জঙ্গিবাদ ও সন্ত্রাসকে প্রতিরোধ করা আমাদের সকলের ঈমানী দায়িত্ব

ভোলায় জমিয়াতুল মোদার্রেছীনের মানববন্ধন

প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ভোলা জেলা সংবাদদাতা : বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন, ভোলা জেলার উদ্যোগে গতকাল জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে বিশাল মানববন্ধন পালিত হয়েছে। শহরের গুরুত্বপূর্ণ সড়কে ভোলা জেলার সকল মাদ্রাসার প্রধানগণ ও ভোলা সদর উপজেলার বিভিন্ন মাদ্রাসার শিক্ষক, কর্মচারী ও ছাত্ররা মাদ্রাসার নিজস্ব ব্যানার নিয়ে অংশগ্রহণ করেন।
হাজার হাজার ছাত্র-শিক্ষকের এ সুশৃঙ্খল মানববন্ধনে ভোলার রাজনীতিবিদ, প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষাবিদ, সাহিত্যিক, ব্যবসায়ীসহ সর্বস্তরের জনগণ স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন। ভোলা জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল খালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক ও ভোলা জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সাধারণ সম্পাদক ভোলা আলীয়া মাদ্রাসার উপাধ্যক্ষ আলহাজ মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম। অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মো. শফিকুল ইসলাম, সভাপতি, জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ড, সভাপতি মো. আজিজুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার, প্রাণ গোপাল দে, ভোলা সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, মোঃ মাহাবুবর রহমান জেলা কমিউনিস্ট পার্টি, সভাপতি মোঃ মোবাশ্বিরুল্লাহ চৌধুরী, জমিয়াতুল মোদার্রেছীন বোরহানউদ্দিন উপজেলা সভাপতি মাওলানা আহম্মদ উল্লাহ আনসারী, ভোলা সদর সভাপতি মাওলানা মোঃ আব্দুল লতিফ, দৌলতখান উপজেলা সভাপতি মাওলানা মোঃ আব্দুস ছামাদ, লালমোহন উপজেলা সভাপতি মাওলানা মোঃ হোসেন, সা. সম্পাদক, মাওলানা কামাল মাহ্মুদ, তজুমদ্দিন উপজেলা সা. সম্পাদক, জমিয়াতুল মোদার্রেছীন।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক আজকের ভোলা সম্পাদক আলহাজ শওকত হোসেন, ভোলা দারুল হাদীস কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ মাওলানা মোহাম্মদ রুহুল আমীন, ভোলা দারুল হাদীস কামিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ আবুল বাশার মোঃ আঃ রহিমসহ অন্যান্য অতিথিবৃন্দ।
বক্তারা বলেন, ইসলামে জঙ্গিবাদ ও সন্ত্রাসের কোন স্থান নেই। ইসলাম জঙ্গিবাদ ও সন্ত্রাসকে হারাম করেছে। কিন্তু সাম্প্রতিক একশ্রেণীর কুচক্রি মহল ইসলামী লেবাছ পোশাক পরে ইসলামের নাম দিয়ে নিরীহ, নিরপরাধ মানুষ হত্যা করছে। যার প্রতিবাদ ও প্রতিরোধ করা আমাদের সকলের ঈমানী দায়িত্ব। অতীতের ন্যায় ভবিষ্যতেও এদেশের ওলামায় কেরাম, পীর মাশায়েক, জমিয়াতুল মোদার্রেছীনের পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে কেন্দ্রীয় সভাপতি আলহাজ এ.এম.এম. বাহাউদ্দীন ও মহাসচিব আলহাজ সাব্বির আহাম্মেদ মোমতাজির নেতৃত্বে দেশের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করতে বদ্ধপরিকর।



 

Show all comments
  • Mozaffar Hossain ২৫ আগস্ট, ২০১৬, ১১:০৮ এএম says : 0
    ইসলাম হল শান্তর ধর্ম।ইসলামে কোন জঙ্গিবাদ ও সন্ত্রাস নেই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গিবাদ ও সন্ত্রাসকে প্রতিরোধ করা আমাদের সকলের ঈমানী দায়িত্ব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ