Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

হুয়াওয়ে হ্যান্ডসেটে জম্পেস ঈদ অফার

প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঈদকে উৎসবমুখর করতে স্মার্টফোন কেনার ক্ষেত্রে ‘ঈদ জম্পেস অফার’ চালু করেছে হুয়াওয়ে। এই অফারের আওতায় হুয়াওয়ের বেশ কয়েকটি মডেলের স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা আকর্ষণীয় উপহার পাওয়ার সুযোগ পাবেন। হুয়াওয়ের ফ্ল্যাগশিপ মডেল পি নাইন থেকে শুরু করে স্বল্প বাজেটের মডেল ওয়াই ফাইভ সি ক্রয় করলেও পাওয়া যাবে আকর্ষণীয় উপহার। হুয়াওয়ে মেইট এইট ৪৯ হাজার ৯৯০ টাকায় কিনলে একটি বিজনেস ব্যাগ পাবেন উপহার হিসেবে।
এছাড়া ৫.২ ইঞ্চির ফুলএইচডি ডিসপ্লে, তিন জিবি র‌্যাম, ৩২ জিবি রম, লাইকার ১২ মেগাপিক্সেলের ডুয়েল লেন্স ব্যাক ক্যামেরা ও আট মেগাপিক্সেলের পি নাইন ৪৭ হাজার ৯৯০ টাকায় কিনলে পাওয়া যাবে একটি বিজনেস ব্যাগ, রবির ২ হাজার ৯৯৭ মিনিট টকটাইম, ২৭ জিবি ইন্টারনেট ডাটা বান্ডেল অফার।
২৪ হাজার ৯৯০ টাকায় পি নাইন লাইট কিনলে পাওয়া যাবে অ্যালুমিনিয়ামের সেলফি স্টিক, জিআর ফাইভ ও জিআর ফাইভ মিনি যথাক্রমে ১৯ হাজার ৯৯০ টাকা ও ১৮ হাজার ৪৯০ টাকায় ক্রয় করে ক্রেতারা পাবেন রবির ৩ হাজার ৯০০ মিনিট টকটাইম এবং ১৫ জিবি ইন্টারনেট ডাটা বান্ডেল অফার এবং একটি সেলফি স্টিক।
১৫ হাজার ৯৯০ টাকা ও ১২ হাজার ৯৯০ টাকায় যথাক্রমে জিআর থ্রি ও ওয়াই সিক্স প্রো ক্রয় করে পাওয়া যাবে একটি করে ১৬ জিবির মাইক্রোএসডি মেমোরি কার্ড। অন্যদিকে হুয়াওয়ে ওয়াই সিক্স টু ক্রয় করে রবি ব্যবহারকারীরা পাবেন ৩ হাজার ৯০০ মিনিট টকটাইম এবং ১৫ জিবি ইন্টারনেট ডাটাসহ এবং একটি ১৬ জিবি মাইক্রোএসডি মেমোরি কার্ড।
৮ হাজার ৯৯০ টাকায় ওয়াই ফাইভ টু ও ৬ হাজার ১৯০ টাকায় ওয়াই থ্রি টু ক্রয় করলে বাংলালিংক গ্রাহকরা পাবেন যথাক্রমে ৩ হাজার মিনিট টকটাইম, ২৪ জিবি ইন্টারনেট ডাটা ও ১ হাজার ৫০০ মিনিট টকটাইম, ১৮ জিবি ইন্টারনেট ডাটা।
আকর্ষণীয় টি-শার্ট উপহার হিসেবে পাওয়া যাবে ৮ হাজার ৪৯০ টাকায় ওয়াই৬২৫ এবং ৬ হাজার ৪৯০ টাকায় ওয়াই ফাইভসি মডেলের স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে। এছাড়া হুয়াওয়ে অনার ফোরএক্স, পিএইট লাইট ও জি-প্লে মিনির ক্রয় করলে পাওয়া যাবে ১৬ জিবি মাইক্রোএসডি কার্ড এবং ওয়াই থ্রি সি ও জি সেভেন প্লাসের সঙ্গে থাকছে যথাক্রমে একটি টি-শার্ট ও একটি স্পোর্টস ফ্লাস্ক।  হুয়াওয়ে টেকনোলজি (বাংলাদেশ) লিমিটেডের ডিরেক্টর অব ডিভাইস বিজনেস ইংমার ওয়্যাং বলেন, ‘‘বাংলাদেশে হুয়াওয়ে স্মার্টফোন ক্রেতাদের জন্য নতুন পণ্য ও আকর্ষণীয় অফার নিয়ে আসার ক্ষেত্রে হুয়াওয়ে দৃঢ়প্রতিজ্ঞ।
ঈদকে সামনে রেখে অনেকগুলো নতুন মডেলের স্মার্টফোন দেশের বাজারে নিয়ে এসেছি আমরা। ঈদুল আজহার আনন্দ আরো বাড়িয়ে তুলতেই ক্রেতাদের জন্য নতুন বেশ কয়েকটি স্মার্টফোনের সঙ্গে ‘ঈদ জম্পেস অফার’ চালু করেছি আমরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন