Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নানান আয়োজনে ইবিতে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২১, ২:২৬ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রদল। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের লালন শাহ হলের পকেট গেট সংলগ্ন এলাকায় কেক কাটা ও বর্ণাঢ্য র‌্যালি বের করেন তারা।

ইবি শাখা ছাত্রদলের সভাপতি ওমর ফারুক ও সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদের নেতৃত্বে সকাল সাড়ে ৯টায় কেক কাটা হয়। এসময় সিনিয়র সহ-সভাপতি মোহাইমিনুল ইসলাম সোহাগ, সাংগঠনিক সম্পাদক আবু খায়ের খান, সহ-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রিপন, দপ্তর সম্পাদক শাহেদ আহম্মেদ, মাসুদ রুমি মিথুন, আনোয়ার পারভেজ, আবু দাউদ, আহসান হাবিব, শহিদুল ইসলাম, রোকন, রাকিবুল ইসলাম স্বাক্ষর, রাফিজ আহমেদ, সোলাইমানসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে দলীয় নেতা-কর্মীদের নিয়ে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

এসময় শাখা ছাত্রদল সভাপতি ওমর ফারুক বলেন, “স্বৈরাচার আওয়ামী লীগ সরকার বাংলাদেশে গুম, খুন, হামলা, মামলা ও ধর্ষণের রাজনীতি শুরু করেছে। বাংলার জনগণকে সাথে নিয়ে তাদের মোকাবেলা করা ও গণতন্ত্রের পুনঃপ্রতিষ্ঠাই ইবি ছাত্রদলের অঙ্গীকার।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ