Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির অনুমোদন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২১, ৩:৪৭ পিএম

অবশেষে বহুল প্রতীক্ষিত নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এড. তৈমুর আলম খন্দকারকে আহবায়ক ও অধ্যাপক মামুন মাহমুদকে সদস্য সচিব করা হয়েছে। মোট ৪১ সদস্যের এ কমিটি শুক্রবার ১ জানুয়ারি সকালে অনুমোদন দেয়া হয়। বছরের প্রথম দিনে কমিটি অনুমোদন নারায়ণগঞ্জকে আরো শক্তিশালী অবস্থানে বিএনপির নেতৃত্ব থাকবে বলে আশা করছেন রাজনৈতিক পযর্বেক্ষক মহল।

এ আহবায়ক কমিটির অন্যান্যরা হলেন, যুগ্ম আহবায়ক, মনিরুল ইসলাম রবি, মোহাম্মদ নাসির উদ্দিন, আব্দুল হাই রাজু, লুৎফর রহমান আবদু, এড. মাহফুজুর রহমান আবদু, জাহিদ হোসেন রোজেল, নজরুল ইসলাম পান্না মোল্লা। সদস্যরা হলেন, খন্দকার আবু জাফর, নজরুল ইসলাম টিটু, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস, শরীফ আহমেদ টুটুল চেয়ারম্যান, মাহমুদুর রহমান সুমন, মোশারফ হোসেন বশির উদ্দিন বাচ্চু হাজী সেলিম মোশারফ হোসেন সোনারগাঁ পৌরসভা আশরাফুল হক রিপন ওয়াহিদ ইমতিয়াজ বকুল, রিয়াদ মোহাম্মদ চৌধুরী, হাবিবুর রহমান হাবু, দুলাল হোসেন, মোঃ কাশেম ফকির, ইউসুফ আলী ভূঁইয়া, আব্দুল আজিজ মাস্টার, এম এ হালিম জুয়েল, গুলজার হোসেন চেয়ারম্যান, মোঃ শাহ আলম মৃধা, নুরুন্নাহার বেগম, একরামুল কবির মামুন, শাহ আলম মুকুল, মোস্তাকুর রহমান, রিয়াজুল ইসলাম, রহিমা শরীফ মায়া, রুহুল আমিন, কামরুজ্জামান মামুন, হামিদুল হক খান, মোঃ জাকির হোসেন, আল মুজাহিদ মল্লিক ও জুয়েল আহমেদ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কমিটির অনুমোদন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ