Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদকাসক্ত তরুণীর সংখ্যা বাড়ছে আমিরাতে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২১, ৬:৪৮ পিএম

সংযুক্ত আরব আমিরাতে মদ্যপ এবং মাদকাসক্ত নারীর সংখ্যা বেড়েছে। দেশটির সামাজিক রীতিনীতির বিরূপ পরিবর্তন এবং প্রযুক্তির অপব্যবহারকে দায়ী করে এমনটা জানিয়েছেন আমিরাত পুলিশের শীর্ষ কর্মকর্তারা।

দুবাই পুলিশের হেমায়া ইন্টারন্যাশনাল সেন্টারের ব্যবস্থাপক কর্নেল আবদুল্লাহ মাতার আল খায়াত বলেন, আসক্তদের অধিকাংশ কম বয়সী নারী। পরিবারের পর্যবেক্ষণ ছাড়াই যারা, তাদের ছেলে বন্ধুর সঙ্গে বিদেশে ভ্রমণ করেছেন।

কর্নেল আল খায়াত ব্যাখ্যা করে বলেন, অতিদ্রুত ইন্টারনেট সেবা প্রসারিত হওয়ায়, মদ এবং মাদক এখন অনলাইনে বিক্রি হচ্ছে।
দুবাইয়ের এরাদা সেন্টারের কমিউনিটি রিসার্চ, এওয়ারনেস অ্যান্ড পাবলিক রিলেশসন বিভাগের পরিচালক আবদুল্লাহ আল আনসারি বলেন, আমাদের এখানে চিকিৎসা নেয়া এক মাদকাসক্ত নারী জানান, তিনি অনলাইনে মদ ক্রয় করতেন। বিক্রেতারা তার ঘরের দরজায় মদ পৌঁছে দিতো বলেও জানান ওই নারী।
তিনি আরও বলেন, সাধারণত মাদক বিক্রেতা এবং পাচারকারীরা ১৮ থেকে ৩৫ বছর বয়সী নারীদের টার্গেট করে তাদের ব্যবসা পরিচালনা করে। তিনি সতর্ক করে বলেন, অতিরিক্ত মদ এবং মাদক নেওয়ার কারণে বেশ কয়েকজন আসক্ত নারীর মৃত্যু হয়েছে। সূত্র: মিডল ইস্ট মনিটর।



 

Show all comments
  • Mohammad Delawar Hossain ১ জানুয়ারি, ২০২১, ৭:৩৪ পিএম says : 0
    When they walking in western moderate cultural way situation will be like this,Islam and western culture can't run together
    Total Reply(0) Reply
  • jesmin anowara ১ জানুয়ারি, ২০২১, ৮:৩১ পিএম says : 0
    Nomrud ruller of Amirat is responsible for this situation . All Muslim country including Bangladesh are being ruled by nomrud
    Total Reply(0) Reply
  • Jack Ali ১ জানুয়ারি, ২০২১, ৯:২২ পিএম says : 0
    This Iblees UAE Amir is ruling the country by the Law of Iblees as such the general people have lost their morality like our country. O'Allah send us a Muslim Leader who will unite all muslim populated country under one banner of Islam and ruled by the Law of Allah then all the crime will flee from us.
    Total Reply(0) Reply
  • Aftab Ahmed ২ জানুয়ারি, ২০২১, ৫:০৫ এএম says : 0
    Good. go to hell.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরব আমিরাত

২৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ