Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

খুলনার এসআই সোহেল রানাকে কারাগারে প্রেরণ

প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মেট্রোপলিটন পুলিশের এস আই সোহেল রানাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত। গতকাল বুধবার সোহেল রানাকে আদালতে সোপর্দ করলে মহানগর হাকিম আয়েশা আক্তার মৌসুমী তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। মহানগরীর নিরালা আবাসিকের ১৭নং রোডের ২৯৫নম্বর বাড়িতে নারী দিয়ে ফাঁসিয়ে চাঁদাবাজীর অভিযোগে দায়ের হওয়া মামলার আসামী তাকে আসামী করা হয়।
সংশিষ্ট সূত্রমতে, ওই বাড়িতে পৃথক দু’টি ঘটনায় পৃথকভাবে ১৫ জনের বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় এস আই সোহেল রানাসহ ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদেরমধ্যে ৪জন ইতিমধ্যে এঘটনায় নিজেদের সম্পৃক্ততার বিষয়ে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। উলেখ্য, গত ১৫ আগস্ট দায়ের হওয়া দু’টি মামলার মধ্যে সদর থানার ১৬নম্বর মামলার বাদী দাকোপের তিলডাঙ্গা ভূমি কর্মকর্তা মোঃ রমজান আলী এবং ১৭ নম্বর মামলার বাদী নগরীর আপার যশোর রোডের এশিয়া স্টিল নামে স্টিল ফার্নিচারের দোকানের মালিক রফিকুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনার এসআই সোহেল রানাকে কারাগারে প্রেরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ