Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বছরের প্রথম দিনেই সুখবর দিলেন সাকিব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২১, ৮:১৪ পিএম

নতুন বছরে নিজের পরিবারে নতুন অতিথির আগমনের সংবাদ জানালেন সাকিব আল হাসান। অফিশিয়াল ইনস্ট্যাগ্রাম অ্যাকাউন্টে নিজের ও স্ত্রী উম্মে আহমেদ শিশিরের একটি ছবি পোস্ট করে তৃতীয়বার বাবা হওয়ার খবরটি নিশ্চিত করেন বিশ্বসেরা অলরাউন্ডার।

পোস্টে স্ত্রীর সঙ্গে দেখা যাচ্ছে বাংলাদেশের সাবেক অধিনায়ককে। ছবির সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে হ্যাপি নিউ ইয়ার।’ পোস্টটি নিজের অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন সাকিবের স্ত্রী শিশিরও।

সাকিব-শিশির দম্পতির আলাইনা হাসান ও ইরাম হাসান নামে দুই কন্যা সন্তান আছে। সাকিব ও শিশির বিয়ে করেন ২০১২ সালের ১২ ডিসেম্বর। ২০১৫ সালের ৯ নভেম্বর জন্ম নেয় তাদের প্রথম কন্যা আলাইনা। ২০১৯ সালের ২৪ এপ্রিল যুক্তরাষ্ট্রে জন্ম নেয় ইরাম।

আইসিসির দেয়া আন্তর্জাতিক নিষেধাজ্ঞা কাটিয়ে সাকিব ক্রিকেটে ফেরেন ২৯ অক্টোবর। তার আগে সেপ্টেম্বরে এসে ব্যক্তিগত অনুশীলনে নিজেকে প্রস্তুত করেন তিনি। নিষেধাজ্ঞার বেশিরভাগ সময় যুক্তরাষ্ট্রে কাটান এই চ্যাম্পিয়ন অলরাউন্ডার।

সাকিবের স্ত্রী শিশির জন্মসূত্রে যুক্তরাষ্টের নাগরিক। থাকেন দেশটির উইসকনসিন অঙ্গরাজ্যে। ডিসেম্বরে শ্বশুর মমতাজ উদ্দিন সরকারের মৃত্যু উপলক্ষে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনাল না খেলেই উইসকনসিন যান সাকিব। সেখানেই এখন আছেন দেশসেরা এই ক্রিকেটার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ