Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে চোরাই মোটরসাইকেলসহ ভুয়া পুলিশ সদস্য আটক

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২১, ৯:৫০ পিএম

ঝিনাইদহ শহরের হামদহ মোড় এলাকা থেকে চোরাই মোটরসাইকেলসহ রনি ইসলাম (২২) নামের এক ভুয়া পুলিশ সদস্যকে আটক করেছে ট্রাফিক পুলিশ। শুক্রবার (১ জানুয়ারি) দুপুর ১ টার দিকে তাকে থানায় সোপর্দ করা হয়। সে সদর উপজেলার মীরের হুদা গ্রামের আবু তালেবের ছেলে।

ঝিনাইদহ ট্রাফিক পুলিশের সার্জেন্ট মোস্তাফিজুর রহমান জানান, গতকাল বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে শহরের হামদহ মোড়ে ট্রাফিক পুলিশের চেকপোস্ট চলাকালে সন্দেহজনক হওয়ায় রনি ইসলামকে পুলিশের স্টিকার লাগানো মোটরসাইকেলসহ দাড় করানো হয়। তখন রনি নিজেকে পুলিশ সদস্য পরিচয় দেয় এবং মোটরসাইকেলটি পুলিশের বলে জানায়। সে সময় তাকে ট্রাফিক অফিসে এনে জিজ্ঞাসাবাদ করে তার কথার সত্যতা পাওয়া যায়নি।
এরই প্রেক্ষিতে শুক্রবার সকালে পুনরায় পজ মেশিনের সাহায্যে গাড়ীর কাগজপত্র পরীক্ষা করে দেখা যায় গাড়ীর নাম্বারের সাথে ইঞ্জিনের নাম্বারের কোন মিল নেই এবং সে নিজেও পুলিশ সদস্য নয়। ফলে দুপুরে তার বিরদ্ধে মামলা দায়ের করে সদর থানায় সোপর্দ করা হয়েছে ও মোটরসাইকেলটি চোরাই হিসাবে জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুয়া পুলিশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ