Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিসিইউতে ব্যারিস্টার মওদুদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২১, ২:৪৯ পিএম

অসুস্থ হয়ে হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ। গত ২৯শে ডিসেম্বর অসুস্থ হলে রাজধানীর এপোলো হাসপাতালে ভর্তি করা হয় তাকে। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিন করেছেন।

তিনি জানান, ব্যারিস্টার মওদুদ আহমেদ প্রফেসর শাহাবুদ্দিন আহমেদ তালুকদারের তত্ত্বাবধায়নে রয়েছেন। উনার শরীরে রক্তের হিমোগ্লোবিন কমে গিয়েছিল। এখন অনেকটা সুস্থ তিনি। মহান আল্লাহর কাছে দেশবাসীর মাধ্যমে দোয়া চেয়েছেন তিনি।

হাসপাতালে ভর্তি হওয়ার পর দু’বার কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে তার। করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতৃবৃন্দরা তার খোঁজখবর রাখছেন।



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ২ জানুয়ারি, ২০২১, ৪:০১ পিএম says : 0
    জনাব,ব্যারিসটার মওদুদ আহমেদের সুস্থতার জন্য সবাই দোয়া করবেন,আর যদি আমাদের দেশে চিকিত্সার সমস্যা হয় তবে বাহিরে নিয়ে চিকিত্সা করা পয়োজন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যারিস্টার মওদুদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ