Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় প্রেমের অপরাধে যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২১, ৫:৪৭ পিএম

কলাপাড়ায় প্রেমের অপরাধে রাজিব (২৪) নামের এক যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে পার্শ্ববর্তী উপজেলার ১ নং ওয়ার্ডের মনির মৃধার বাড়িতে এ ঘটনা ঘটে। আহত রাজিবকে শুক্রবার উদ্ধার করে তার পরিবারের লোকজন কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। রাজিব কলাপাড়ার লালুয়া ইউনিয়নের ১১ নং হাওলা গ্রামের নাসির ফরাজীর ছেলে।

আহত রাজিব এ প্রতিবেদককে জানায়, প্রায় ৪ মাস আগে পার্শ্ববর্তী আমতলী উপজেলার বৈঠাকাঠা গ্রামের এক নারীর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বৃহস্পতিবার ওই নারী অনুনয়-বিনয় করে তাকে পাশ্ববর্তী উপজেলা আমতলী যেতে বললে রাজিব আমতলীতে তেলের পাম্প এলাকায় পৌছলে মনির মৃধা, দুলাল ও বেল্লালসহ বেশ কয়েকজন তাকে হঠাৎই মারধর করে তাকে অটোতে করে মনির মৃধার বাড়িতে নিয়ে একটি কক্ষের মধ্যে আটকে রাতভর মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালায়। এরপর পরিবারের সদস্যরা খবর পেয়ে সকালে স্থানীয় প্যানেল মেয়র হাবিবুর রহমানের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।

আমতলী পৌরসভার প্যানেল মেয়র হাবিবুর রহমানের কাছে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, এ ব্যাপারে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ