Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে ছাত্রদলের মিছিলে পুলিশের ধাওয়া, আহত ১০

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২১, ৬:৫৮ পিএম

ময়মনসিংহে জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য র‍্যালী করেছে উত্তর জেলা ছাত্রদল। এ সময় নগরীর নতুন বাজার এলাকায় র‍্যালীতে ধাওয়া দেয় পুলিশ। এতে ছাত্রদলের কমপক্ষে ১০ জন নেতাকর্মী আহত হয়েছে। আহতরা হলেন- আনিসুজ্জামান শুভ,জাকারিয়া আলম, মোশাররফ বিশ্বাস, তুষার, সোহেল, হিমেল, হালিম মোল্লা, বাবুল আহমেদ, শাওন, নবী আকন্দ, উদয়, নওসাদ, ইয়াছিন মিয়া, রিয়েল প্রমুখ।

জানা যায়, সংগঠনের সাধারণ সম্পাদক রায়হান শরীফ হলুদের নেতৃত্বে একটি র‍্যালী নগরীর বাউন্ডারি রোড থেকে বের হয়ে নতুন বাজার মোড়ে পৌঁছলে পুলিশ বাঁধা দেয়। এর এক পর্যায়ে র‍্যালীটি ছত্রভঙ্গ করতে পুলিশ ধাওয়া দেয়। এতে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় প্রায় ২০জন নেতাকর্মী আহত হয়। এদের মধ‍্যে কমপক্ষে ১০জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এছাড়াও নগরীর পাটগুদাম এলাকায় পৃথক ভাবে উত্তর জেলা ছাত্রদলের বিপ্লবী সভাপতি নিহাদ সালমান ডুননের নেতৃত্বে র‍্যালী করেছে ছাত্রদল। এতে উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মহিবুল হক টুটুল, সহ-সভাপতি সাব্বির খান, একেএম আরিফুল হক, ছাত্রনেতা সাব্বিরুল ইসলাম, টুটন ভট্টাচার্য, কালাম সোহেল, শাহরিয়ার আহমেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ