Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটিয়ায় হুইপের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি ও তার পরিবারবর্গের করোনা রোগ মুক্তি কামনায় পটিয়া উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কাশিয়াইশ ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের উদ্যোগে চেয়ারম্যানদের পক্ষে খতমে বোখারি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গত শুক্রবার বাদ যোহর থেকে মাগরিব পর্যন্ত পটিয়া উপজেলা জামে মসজিদের প্রায় ৪০ জন আলেমেদ্বীন খতমে বোখারি ও দোয়া মাহফিলে অংশ নেন। বাদ মাগরিব মিলাদ মাহফিল শেষে আখেরি মুনাজাত করেন নগরীর জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদরাসার মুফতি অছিউর রহমান আলকাদেরী।
এ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা আ.লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আকম সামশুজ্জমান চৌধুরী, সাধারণ সম্পাদক মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, পৌর আ.লীগ সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এমএনএ নাছির, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কাশিয়াইশ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ