Inqilab Logo

ঢাকা বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১ ফাল্গুন ১৪২৭, ১১ রজব ১৪৪২ হিজরী

মুফতি রেজাউল করিম আমিরইউনুস আহমাদ মহাসচিব নির্বাচিত

ইসলামী আন্দোলনের নতুন কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করিম (পীর সাহেব চরমোনাই) ইসলামী আন্দোলন বাংলাদেশের ফের আমির এবং প্রিন্সিপাল মাওলানা ইউনুস আহমাদ মহাসচিব নির্বাচিত হয়েছেন। গতকাল শনিবার পুরানা পল্টনে দলটির কার্যালয়ে দিনব্যাপী অনুষ্ঠিত কেন্দ্রীয় মজলিসে শুরার বৈঠক চলাকালে বিকেল তিনটার দিকে ২০২১-২২ সেশনের জন্য দলের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

দলটির নির্বাচিত পূর্ণাঙ্গ কমিটি হলো মজলিসে সাদারাত, মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করিম (পীর সাহেব চরমোনাই), প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম (শায়খে চরমোনাই), মাওলানা নুরুল হুদা ফয়েজী, মাওলানা আব্দুল আউয়াল, মাওলানা আব্দুল হক আজাদ, প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, অধ্যাপক আশরাফ আলী আকন, মাওলানা নেয়ামতুল্লাহ আল ফরিদী, অধ্যাপক মাহবুবুর রহমান। নায়েবে আমির হিসেবে দায়িত্ব পেয়েছেন মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম (শায়খে চরমোনাই), মাওলানা আব্দুল আউয়াল, মাওলানা আব্দুল হক আজাদ। যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, আলহাজ আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম। সহকারী মহাসচিব নির্বাচিত হয়েছেন, মাওলানা আব্দুল কাদের, মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও মাওলানা ইমতিয়াজ আলম ।

সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী, প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা আহমাদ আব্দুল কাইয়ুম, অর্থ ও প্রকাশনা সম্পাদক আলহাজ হারুনুর রশিদ, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি সৈয়দ এছহাক মুহাম্মদ আবুল খায়ের, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন। প্রশিক্ষণ সম্পাদক মুফতি হেমায়েতুল্লাহ, আইন ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট লুৎফর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার শরীফুল ইসলাম তালুকদার, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ আব্দুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুফতি সৈয়দ মুহাম্মদ নুরুল করীম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ জান্নাতুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক মাওলানা কেফায়েতুল্লাহ কাশফী, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মাওলানা মকবুল হোসেন, উপদেষ্টা পরিষদ মাওলানা উবায়দুর রহমান খান নদভী, মুফতি ওমর ফারুক সন্দিপী, মাওলানা খালিদ সাইফুল্লাহ, মাওলানা ওবায়দুর রহমান মাহবুব, ড. আ ফ ম খালিদ (চট্টগ্রাম), ডা. জহুরুল হক, এয়ার কমোডর (অব.) শফিউল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ