Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিদ্রোহীরা আর নৌকায় চড়তে পারবেন না : নানক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থী হওয়া মানে আওয়ামী লীগ সভানেত্রীর সিদ্ধান্ত অগ্রাহ্য করা। যারা নেত্রীর সিদ্ধান্ত অমান্য করবেন তারা কখনো দলের সদস্য পদ পাবেন না, আওয়ামী লীগের নৌকায় চড়তে পারবেন না। গতকাল শনিবার বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর ও অবমাননার প্রতিবাদে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিদ্রোহী প্রার্থীর তীব্র সমালোচনা করে নানক বলেন, নেত্রী যাকে চূড়ান্তভাবে মনোনীত করেছেন তারপর অভ্যন্তরীণ কোনো কোন্দল থাকতে পারে না। আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক বড় দল। যারা দলের সিদ্ধান্ত অমান্য করবেন, দলকে নিয়ম-শৃঙ্খলার মধ্যে রাখার স্বার্থে তাকে চরম মূল্য দিতে হবে। তারা কখনো আওয়ামী লীগের সদস্য পদ পাবেন না। নৌকায় চড়তে পারবেন না। বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে দল কঠোর সিদ্ধান্ত নেবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন।

শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুই প্রু চৌধুরী অপু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকা

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ