Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ মে ২০২১, ০৩ জৈষ্ঠ্য ১৪২৮, ০৪ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজধানীতে কিশোর গ্যাং দ্ব›েদ্ব স্কুলছাত্র খুন

প্রধান আসামিসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

রাজধানীতে ফের কিশোর গ্যাংয়ের সদস্যদের ছুরিকাঘাতে খুন হয়েছেন আরিফ হোসেন (১৬) নামের এক স্কুলছাত্র। গত শুক্রবার রাতে মহাখালীর কাঁচাবাজার এলাকায় তাকে হত্যা করা হয়। এই ঘটনায় মূল অভিযুক্তসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এই হত্যাকান্ডে জড়িতদের অধিকাংশের বয়স ২০ বছরের নীচে বলে জানিয়েছে পুলিশ।

নিহত আরিফ হোসেন মহাখালি মডেল হাইস্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। আর হত্যাকান্ডের মূল অভিযুক্ত আরেক কিশোর জনি। উভয়েই মহাখালীর সাততলা বস্তির বাসিন্দা।

পুলিশ জানায়, শুক্রবার রাত পৌনে ১০টার দিকে মহাখালী কাঁচাবাজারের সামনে ড্যান্ডি খাওয়া নিয়ে মূল অভিযুক্ত জনির সাথে হাসান (১৮) ও সোহাগের (১৭) কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জনিসহ তার সহযোগীরা হাসান ও সোহাগকে ইট দিয়ে এলোপাতারি আঘাত করে মাথা ফাটিয়ে দেয়। পরে সোহেল সাততলা বস্তিতে আহত হাসানের ভাই রবিনকে খবর দেয় যে, হাসানকে জনি ও তার সহযোগীরা মহাখালী কাঁচাবাজারের সামনে মারধর করছে।

খবর পেয়ে রবিন তার বন্ধু অত্র ঘটনার ভিকটিম আরিফসহ আরও প্রায় ৬/৭ জন মিলে মহাখালী কাঁচাবাজারের সামনে গিয়ে জনি ও তার সহযোগীদের মারধর শুরু করে। এ সময় জনি ছুরি দিয়ে ভিকটিম আরিফ এর বুকে দুটি আঘাত করে পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় আরিফকে প্রথমে মেট্রোপলিটন হাসপাতাল নিয়ে গেলে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। ঢাকা মেডিকেলে নিয়ে যাবার পর রাত পৌনে ১১টার দিকে চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় শুক্রবার রাতে নিহত কিশোরের বাবা বাদি হয়ে বনানী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় প্রধান অভিযুক্ত জনিসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে একজন অপ্রাপ্ত বয়স্ত এক কিশোরী। তাই তার নাম-পরিচয় প্রকাশ করা হয়নি বলে জানান বনানী থানার ওসি নূরে আযম মিয়া।

নিহত হাসানের স্বজন ও স্থানীয়রা বলছে, দীর্ঘদিন ধরেই চলে আসা কিশোর গ্যাং এর পরিনামেই এই হত্যাকান্ড। এর সাথে জড়িতদের পুরো চক্রকেও দ্রুত গ্রেফতার দাবি তাদের। শুধু কিশোর নয় হতদরিদ্র অনেক কিশোরীকেও ব্যবহার করে অসামাজিক কার্যকলাপসহ নানা অপরাধের অভিযোগ সাততলা বস্তিবাসীর।



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ৩ জানুয়ারি, ২০২১, ৭:১৪ এএম says : 0
    এই সরকারের এক নাম্বার কাজ এবং প্লেন হলে শিক্ষা কে ধ্বংস করে দেয়া কিশোর কিশোরীদের সন্ত্রাসী বাহিনী বানানে তাই স্কুল কলেজ সব বন্ধ করে রাখিয়াছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং

১৪ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ