Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে খাল দখল মুক্ত ও পুনঃখননের দাবীতে মানববন্ধন কর্মসূচী ও স্মারকলিপি

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ১:২৬ পিএম | আপডেট : ৪:৫৬ পিএম, ৩ জানুয়ারি, ২০২১

ঝালকাঠির রাজাপুর শহরের ঐতিহ্যবাহী বাজারের খাল দখলমুক্ত ও পনঃখননের দাবীতে রোববার ( ৩ জানুয়ারি) বেলা ১১ঘটিকায় রাজাপুর উপজেলা পরিষদ চত্বরে দূর্নীতি প্রতিরোধ মঞ্চের আয়োজনে রাজাপুরে খাল দখল মুক্ত ও পুনঃখননের দাবীতে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী অনুস্ঠিত হয়েছে।মানব বন্ধনশেষে বেলা ১২ টায় রাজাপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোক্তার হোসেন এর হাতে স্মারকলিপি প্রদান করেন আন্দোলনের নেতৃবৃন্দ। এ আন্দোলনের সাথে সংহতি জানিয়েছেন-- বীর মুক্তিযোদ্ধারা,বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ সহ ক্ষতিগ্রস্থ এলাকার জনসাধারন। মানববন্ধনে বক্তব্য রাখেন- দূর্নীতি প্রতিরোধ কমিটির উপজেলা কমিটির সভাপতি অধ্যক্ষ শাহজাহান মোল্লা,বি আর ডিবি চেয়্যারম্যান ও সাবেক ছাত্রলীগ সভাপতি মোঃ আবুল হাসানাত আবদুল্লাহ সুমন, হিন্দু খৃস্টান ঐক্য পরিষদের উপজেলা সভাপতি বাবু নিত্যা নন্দ সাহা, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আহসান হাবিব রুবেল, সাবেক ছাত্রলীগ নেতা দুলাল তেয়ারী, রিপোর্টার্স ইউনিটি-এর সভাপতি সাংবাদিক মাইনুল হক লিপু প্রমুখ।বক্তারা বলেন- জনস্বার্থে রাজাপুর বাজারের দক্ষিন প্রান্ত থেকে রাজাপুর বাইপাস হযে জাঙ্গালিয়া নদীর সাথে মিলিত হওয়া খালটি দখলমুক্ত করে পুনঃ খনন সহ এস এ নকশা অনুয়ায়ী খালটির সীমান নির্ধারন করে পুনরায় খনন ও দখলদারদের হাতথেকে দখল মুক্ত করতে খালের নির্ধারিত সীমানার বািরে পাশ হওয়া রাস্তাটি নির্মানে উর্ধবতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন আন্দোনকারিগন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ