Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

উত্তরায় অবৈধ আইএসপি সিলগালা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

অবৈধভাবে ইন্টারনেট সেবা দেওয়ায় রাজধানীর উত্তরার ৯নং সড়কে অবস্থিত ইরটেল সার্ভিসেস লিমিটেড নামক ইন্টারনেট সেবা প্রদানকারী (আইএসপি) প্রতিষ্ঠানের সেবা কার্যক্রম বন্ধ এবং নেটওয়ার্ক অপারেশন সেন্টার সিলগালা করে দিয়েছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ সংস্থা বিটিআরসি। কোন প্রকার আইএসপি লাইসেন্স না থাকায় গত ৩১ ডিসেম্বর বিটিআরসি’র এনফোর্সমেন্ট এন্ড ইন্সপেকশন ডিরেক্টরেট এর সিনিয়র সহকারী পরিচালক কাজী মাঈনুল হাসান, সহকারী পরিচালক হাজ্জাজ হোসেন হেলাল, অভিরাম সাহা এবং উপ-সহকারী পরিচালক মো. রায়হান কবিরের সমন্বয়ে গঠিত পরিদর্শক দল রাজধানীর উত্তরা-পূর্ব থানার পুলিশের সহায়তায় এ অভিযান পরিচালনা করেন। উক্ত প্রতিষ্ঠান থেকে সেবা গ্রহণকারীদের লাইসেন্সধারী প্রতিষ্ঠান হতে ইন্টারনেট সেবা নিতে বিটিআরসির পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

একইসাথে,লাইসেন্সবিহীন ইন্টারনেট সেবা প্রদানকারী ব্যক্তি/প্রতিষ্ঠানকে এরূপ কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশনা প্রদান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবৈধ-আইএসপি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ