Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আসামির মৃত্যুতে সড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

বরিশালে নির্যাতনে এক আসামির মৃত্যুর ঘটনায় অভিযুক্ত মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপপরিদর্শক (এসআই) মো. মহিউদ্দিনের বাড়ি ভাঙচুর করেছে স্থানীয়রা। গতকাল সন্ধ্যার পর স্থানীয় জনতা এসআই মো. মহিউদ্দিনের নগরীর সাগরদী শেরে বাংলা সড়কের ভবনে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে ভবনের একপাশের জানালার গ্লাস ভেঙে যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এর আগে বিকেল ৫টার দিকে মারা যাওয়া আসামির মরদেহ নিয়ে সাগরদী আলীয়া মাদরাসা সংলগ্ন বরিশাল-ঢাকা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে এলাকাবাসী। এতে সড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (দক্ষিণ) মো. মোকতার হোসেন সন্ধ্যা ৬টার দিকে সুষ্ঠু তদন্ত এবং রেজাউলের মৃত্যুর জন্য সংশ্লিষ্টকে আইনের আওতায় আনার প্রতিশ্রুতি দিলে বিক্ষুব্ধরা সড়ক ছেড়ে দেয়। মারা যাওয়া ওই যুবকের নাম রেজাউল করিম (৩০)।
তিনি নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের সাগরদী হামিদ খান সড়কের মো. ইউনুস মুন্সির ছেলে। রেজাউল করিমের বন্ধু মো. আতিক জানান, ময়না তদন্ত শেষে রেজাউল করিমের মরদেহ বিকাল ৫টায় নগরীর সাগরদী এলাকায় নেয়া হয়। এ সময় এলকাবাসী বিক্ষোভে ফেটে পড়েন। পরে তারা রেজাউল করিমের মরদেহ নিয়ে সাগরদী আলীয়া মাদরাসা সংলগ্ন বরিশাল-ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এতে সড়কে যানবহন চলাচল বন্ধ হয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক-অবরোধ

২৪ ডিসেম্বর, ২০২০
১৭ নভেম্বর, ২০২০
১৯ অক্টোবর, ২০২০
২৫ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ