Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে ছাত্রদলের ৯ নেতা-কর্মী আটক

প্রতিষ্ঠাবার্ষিকীতে পুলিশের বাধা

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গৃহীত পৃথক কর্মসূচি পুলিশি বাধার কারণে পন্ড হয়ে যায়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলের কর্মীরা একটি র‌্যালি বের করলে সদর থানা পুলিশ বাধা প্রদান করে ৮ জনকে আটক করে। আটককৃতরা হলো মো. সুমন, মো. হাসান, ছোট জাকির, রুহুল আমিন বেপারী, মো. শামীম শেখ, মো. খালিদ বেপারী, মো. আবুল হাসান বেপারী প্রমুখ।
জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো. শাহীন মৃধা বলেন, ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করার জন্য পুলিশের কাছ থেকে অনুমতি দিয়ে র‌্যালি করতে যাই। শহরের পুরানবাজার থেকে র‌্যালি নিয়ে চৌরাস্তা যাওয়ার পথে পুলিশ র‌্যালিতে বাধা প্রদান করেন এবং ৮ নেতা-কর্মীকে ধরে নিয়ে যায়। মাদারীপুর মডেল থানা ওসি মো. কামরুল ইসলাম মিঞা বলেন, আমাদের কাছ থেকে অনুমতি না নিয়ে ছাত্রদলের নেতা-কর্মীরা বিচ্ছিন্নভাবে রাস্তার ওপর ছিল। এদিকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি বের করলে ছত্রভঙ্গ করে দিয়েছে কালকিনি থানা পুলিশ। এসময় কালকিনি উপজেলা ছাত্রদলের সভাপতি অহিদুজ্জামান আব্দুল হাইকে আটক করেছে থানা পুলিশ। গতকাল সকাল ১০টার দিকে কালকিনি উপজেলা ছাত্রদলের সভাপতি অহিদুজ্জামান আব্দুল হাই ও সাধারণ সম্পাদক সিকদার মো. মামুনের নেতৃত্বে উপজেলা দলীয় অফিসের সামনে থেকে একটি র‌্যালি বের করে উপজেলা সড়ক প্রদক্ষিণ সময় পুলিশের বাধায় র‌্যালিটি ছত্রভঙ্গ হয়ে যায়। এ সময় পুলিশের সাথে ছাত্রদলের নেতা-কর্মীদের ধস্তা-ধস্তি হয়। পুলিশ ব্যানার ছিনিয়ে নিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে উপজেলা ছাত্রদল সভাপতি অহিদুজ্জামান আব্দুল হাইকে করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ