Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওগাঁর রানীনগরে কিশোরকে গ্রেফতারের পর থানা থেকে শর্ত সাপেক্ষে বাবা মার জিম্মায় দিল পুলিশ

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ২:৫৬ পিএম

নওগাঁর রাণীনগর উপজেলায় চতুর্থ শ্রেণীর এক শিশু (১১) কে যৌন নিপীড়নের অভিযোগে সজীব হোসেন (১৬) নামে এক কিশোরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার প্রেক্ষিতে শনিবার রাতে সজীবকে গ্রেফতার করা হলে শিশু আইনে থানা থেকেই ওই কিশোরকে অভিভাবকের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।
জানা গেছে, উপজেলার প্রত্যন্ত অঞ্চলের জনৈক ব্যক্তির মেয়ে শুক্রবার দুপুর আড়াইটায় বাড়ি থেকে মাঠে যাচ্ছিল। এ সময় এনায়েতপুর দরগাপাড়া এলাকার বাঁশঝাড়ের কাছে পৌঁছলে কিশোর সজীব তাকে ঝাপটে ধরে নানা ভাবে যৌন নিপীড়ন করে। মেয়েটির চিৎকারে লোকজন এগিয়ে আসলে সজীব দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় শনিবার রাতে শিশুর বাবা বাদি হয়ে কিশোর সজীবের বিরুদ্ধে মেয়েকে যৌন নিপীড়নের অভিযোগে রাণীনগর থানায় মামলা দায়ের করেন।
মামলার প্রেক্ষিতে ওই রাতেই সজীবকে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। এরপর তাকে শিশু আইনে শর্ত সাপেক্ষে বাবা মা’র জিম্মায় ছেড়ে দেয়া হয়।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো: শাহিদ আকন্দ বলেন, যেহেতু অভিযুক্ত “কিশোর” বয়সের সেহেতু একজন প্রফেশন অফিসারের উপস্থিতিতে শিশু আইনে শর্ত সাপেক্ষে বাবা মা’র জিম্মায় দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌন নিপীড়ন

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ