Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

চলন্ত ইজিবাইক থেকে পড়ে নাতি নিহত, নানী আহত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ৫:৫৬ পিএম

শেরপুরের শ্রীবরদীতে চলন্ত অটোবাইক থেকে পড়ে হিরামন চিরান (৫) নামে এক শিশু নিহত হয়েছে। ফলে তার আর নেয়া হলোনা শীত বস্ত্র। ৪ জানুয়ারি রবিবার দুপুরে উপজেলার সীমান্ত সড়ক মায়ের মাজার এলাকায় চলন্ত অটোবাইক থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত হিরামন চিরান উপজেলার খারামোরা গ্রামের হিরো রেমার মেয়ে।
নিহতরে পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ বিকালে উপজেলার বাবেলাকোনা ট্রাইবাল ওয়েল ফেয়ার এসোসিয়েশনের কার্যালয়ে শীত বস্ত্র বিতরণ করা হবে। সেখানে শীত বস্ত্র নেওয়ার জন্যে হিরামন চিরান নানী হেলেনা চিরানের সাথে বাড়ি থেকে বাবেলাকোনা অটোবাইকে যাচ্ছিল। এ সময় মায়ের মাজার এলাকায় চলন্ত অটোবাইক থেকে নানি হেলানা চিরান ও হিরামন চিরান সড়কে পড়ে গুরুতর আহত হয়। পরে আশপাশের লোকজন তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে ভর্তি করেন। এ সময় দায়িত্বরত ডাক্তার হিরামন চিরানকে মৃত ঘোষণা করেন। তার নানি হেলানা চিরানকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা ট্রাইবাল ওয়েল ফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান প্রাঞ্জল এম সাংমা বলেন, ওই শিশু তার নানীর সাথে শীত বস্ত্র নেয়ার জন্যে বাড়ি থেকে বাবেলাকোনা আসছিল। পথে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার তদন্তকারি অফিসার এসআই সাইফুল ইসলাম বলেন, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ