Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজশাহী বিভাগে ২৪ ঘণ্টায় ৪৫জন করোনা শনাক্ত, মৃত্যু, ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ৬:৪৩ পিএম

গত ২৪ ঘণ্টায় রাজশাহী বিভাগের আট জেলায় ৪৫ জন করোনা শনাক্ত হয়েছে। বিভাগে ২৪ ঘণ্টায় ২ জনের মৃত্যু হয়েছে। আর ৮৮ জন সুস্থ হয়েছে। জেলায় করোনাভাইরাসে এখন পর্যন্ত মোট ৩৭২ জনের মৃত্যু হয়েছে। আর দুপুর পর্যন্ত এ বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৪ হাজার ৫৮১ জন। এ বিভাগে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২২ হাজার ৩২৫ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৬ হাজার ২৪৫ জন।

দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীতে ৮ জন, নাটোর ৪ জন, জয়পুরহাটে ৯ জন, বগুড়ায় ১৯ জন, পাবনায় ৫ জন শনাক্ত হয়েছে। চাঁপাই, নওগাঁ ও সিরাজগঞ্জে কোন রোগী শনাক্ত হয়নি। তিনি জানান, রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৯ হাজার ৬৩৪ জন। এছাড়াও রাজশাহীতে ৫ হাজার ৮৩৯ জন, চাঁপাইনবাবগঞ্জে ৮১৭ জন, নওগাঁয় ১ হাজার ৫৪৫ জন, নাটোরে ১ হাজার ১৯৯ জন, জয়পুরহাটে ১ হাজার ৩১৫ জন, সিরাজগঞ্জে ২ হাজার
৬১৫ জন ও পাবনায় ১ হাজার ৬১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ৩৭২ জন। এর মধ্যে রাজশাহীতে ৫৪ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ২৫ জন, নাটোরে ১২ জন, জয়পুরহাটে ১০ জন, বগুড়ায় ২৩০ জন, সিরাজগঞ্জে ১৭ জন ও পাবনায় ১০ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।
এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ২২ হাজার ৩২৫ জন করোনা আক্রান্ত রোগী। এর মধ্যে রাজশাহীতে ৫ হাজার ৫২৬ জন, চাঁপাইনবাবগঞ্জে ৭৯২ জন, নওগাঁয় ১ হাজার ৪৪৭ জন, নাটোরে ১০০০ জন, জয়পুরহাটে ১ হাজার ২৪৩ জন, বগুড়ায় ৮ হাজার ৮৪৬ জন, সিরাজগঞ্জ ২ হাজার ১৯৬ জন ও পাবনায় ১ হাজার ২৭৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ