Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিমলায় পৃথক স্থানে দুই লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা
নীলফামারীর ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের দক্ষিণ বালাপাড়া গ্রামের গুচ্ছগ্রাম সংলগ্ন বাঁশঝাড় সংলগ্ন গর্ত থেকে ৪ বছরের শিশু শুকুমনির গলাকাটা লাশ উদ্বার করা হয়েছে। শুকুমনি দক্ষিণ বালাপাড়া গ্রামের এনছান আলীর কন্যা। পুলিশ জানায়, দক্ষিণ বালাপাড়া গ্রামের এনছান আলীর কন্যা শুকুমনি গত বুধবার সকালে গুচ্ছগ্রাম সংলগ্ন খেলার মাঠে খেলতে যায়। দুপুুর পর্যন্ত বাড়িতে না ফেরায় ১টার দিকে মসজিদের মাইক দিয়ে প্রচার করা হয় শুকুমনিকে পাওয়া যাচ্ছে না। দিনভর অনেক খোঁজাখজির পর বুধবার রাত সাড়ে ১০টার দিকে মাঠের অদূরে বাঁশঝাড় সংলগ্ন গর্ত থেকে গলাকাটা লাশ এলাকাবাসী দেখতে পেয়ে তার পরিবারকে সংবাদ দিলে শিশুটির মা মতিজন লাশ শনাক্ত করেন। রাতে পুলিশ লাশ উদ্বার করে গতকাল বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য জেলার মর্গে প্রেরণ করেন। শিশুটিকে হত্যা করে গর্তে ফেলে দেয়া হয়েছে বলে পুলিশের ধারণা।
এদিকে, নীলফামারীর ডিমলা উপজেলার খড়িবাড়ী এলাকার তিস্তা নদীর পাড় থেকে গতকাল বৃহস্পতিবার সকালে তসলিম উদ্দীন (৫০) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে গয়াবাড়ী ইউনিয়নের পশ্চিম খড়িবাড়ী গ্রামের মৃত মনির উদ্দিনের পুত্র। পুলিশ জানায়, গত বুধবার দুপুরে তসলিম উদ্দিন তিস্তার ধারে ঘাস কাটার জন্য বস্তা ও কাঁচি নিয়ে বাড়ি থেকে বের হয়। কিন্তু রাত পর্যন্ত সে আর বাড়িতে ফিরে আসে না। পরিবারের লোকজন সকালে খোঁজাখুঁজির জন্য বের হলে ওই স্থানে তিস্তার পাড়ে লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিমলায় পৃথক স্থানে দুই লাশ উদ্ধার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ