Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লোহাগাড়ায় ৫ দিন ধরে ব্যবসায়ী নিখোঁজ

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

লোহাগাড়ায় নিখোঁজের ৫ দিন অতিবাহিত হলেও উদ্ধার হয়নি উপজেলা জাতীয় পার্টির নেতা ও গবাদী পশু ব্যবসায়ী আনোয়ার হোসেন (৪২)। এ অবস্থায় তার পরিবার গভীর উদ্বিগ্ন। তিনি উপজেলার সদর ইউনিয়নের দরবেশ হাট সওদাগর পাড়ার মৃত আহমদ সওদাগরের ছেলে ও তিন ছেলের জনক।
জানা যায়, গত বুধবার রাত ৮টা থেকে তিনি নিখোঁজ হয়েছেন। পরদিন তার ভাই সেলিম উদ্দিন লোহাগাড়া থানায় নিখোঁজ ডায়েরি করেছেন। গতকাল সোমবার পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি। ঘটনার পর শনিবার দুপুরে অপরিচিত এক ব্যক্তি মুঠোফোনে মুক্তিপণ দাবি করেছেন বলে জানান তার স্বজনরা। পরে মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।
তার ছোট ভাই সেলিম উদ্দিন জানান, ঘটনার দিন আনোয়ার বিকেলে নিজ বাড়ি সংলগ্ন খামার থেকে রাতে বটতলী মোটরস্টেশনে ভাড়া বাসায় ফেরার পথে নিখোঁজ হন। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। গত শনিবার দুপুরে অপরিচিত এক ব্যাক্তি মুঠোফোনে তার কাছ থেকে দশ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন বলে তিনি জানান।
লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, এখনো এ ঘটনার কোনো ক্লু পাইনি। তবে নিখোঁজ আনোয়ারকে খুঁজতে তথ্য-প্রযুক্তির সহয়তা নিয়ে প্রচেষ্ঠা অব্যাহত রেখেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ