Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

রাউজানের প্রবীণ আলেম মাও. কলিমুল্লাহ নুরীর ইন্তেকাল

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

রাউজান হলদিয়া গর্জনিয়া রহমানিয়া ফাযিল( ডিগ্রী) মাদরাসার অবসরপ্রাপ্ত আরবী মুদাররিস ডাবুয়া ইউপির প্রবীণ আলেমে দ্বীন অসংখ্য আলেমের উস্তায, হযরত মাওলানা কলিমুল্লাহ নুরী (৬১) সোমবার দুপুর সাড়ে ১২টায় গহিরা জেকে মেডিকেলে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। তিনি দীর্ঘদিন বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ৩ ছেলে, ৪ মেয়ে, অসংখ্য ছাত্র শুভাখাক্সক্ষীসহ আত্মীয় স্বজন রেখে যান। তিনি ১৯৭৯ সাল থেকে গত ৩১ আগস্ট পর্যন্ত অবসরের আগ পর্যন্ত একই মাদরাসায় কর্মরত ছিলেন। রাত সাড়ে ৮টায় পশ্চিম ডাবুয়া সৈয়দ বাড়ী সংলগ্ন বায়তুর রহমান জামে মসজিদ ময়দান মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।
তার মৃত্যুতে মাদরাসা গভর্নিং বডির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান একে এম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, সাবেক প্রিন্সিপাল আলহাজ্ব আল্লামা সৈয়দ মুহাম্মদ আহছান হাবিব, কমিটির সদস্য এস এম বাবর, বর্তমান প্রিন্সিপাল হাফেজ কারী আবু তৈয়ব, ভাইস প্রিন্সিপাল আল্লামা কাজী সাইদুল আলম খাকী, রাউজান প্রেসক্লাবের সাবেক সভাপতি মাওলানা এম বেলাল উদ্দিনসহ আলেমগণ গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল

২২ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন