Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ইরফান সেলিমের মামলা বিচারাধীন, এখনই মন্তব্য নয়: র‌্যাব ডিজি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ১:৫৩ পিএম

র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, ইরফান সেলিমের মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন রয়ৈছে। সেটি আদালত বুঝবে। আদালতের বিষয় নিয়ে এখনই মন্তব্য করা ঠিক হবে না।

আজ মঙ্গলবার (৫ জানুয়ারি) বেলা ১১টার দিকে রাজধানীর উত্তরার র‌্যাব সদর দপ্তরে আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে র‌্যাব সেবা সপ্তাহে রক্তদান কর্মসূচির আয়োজন করেছে র‌্যাব। এসময় তিনি আরও বলেন, হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের বাসায় অভিযানে যা পাওয়া গেছে তাই র‌্যাব মামলায় দেখিয়েছে এবং সেভাবেই মামলা করা হয়েছে। এ বিষয়ে পুলিশ তাদের তদন্তে যা পেয়েছে তারা তাই দাখিল করেছে।

পরে অবশ্য একই স্থানে র‌্যাবের মিডিয়া পরিচালক আশিক বিল্লাহ সাংবাদিকদের বলেন, ইরফান সেলিমের বিরুদ্ধে র‌্যাবের অভিযোগ সত্য। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই র‌্যাব অভিযান চালিয়েছে। চূড়ান্ত প্রতিবেদন হাতে পেলে পরবর্তী পদক্ষেপ নেবে র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইরফান সেলিম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ