Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে লরিচাপায় কীটনাশক ব্যবসায়ীর মৃত্যু

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ৪:১৭ পিএম

গফরগাঁও উপজেলার গাছবোঝাই লরিচাপায় শহিদুল হক (৫০) নামে এক কীটনাশক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। স্থানীয় জনতা ঘাতক লরিটি আটক করতে পারলেও চালক পালিয়ে যান। গফরগাঁও পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনাটি ঘটে গত সোমবার রাত সোয়া ১০টায় গফরগাঁও-ভালুকা সড়কের ৪নং সালটিয়া ইউনিয়নের হাটুরিয়া বাইপাস মোড়ে।

জানা যায়, গফরগাঁও উপজেলার পাগলা থানার মশাখালী ইউনিয়নের বীর খারুয়া (ছয়ানী) গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে শহিদুল হকসহ কয়েকজন মিলে বিভিন্ন কম্পানির কীটনাশক এনে ক্ষুদ্র ব্যবসায়ীদের কাছে সরবরাহ করেন। সোমবার রাতে শহিদুল হক ব্যবসায়িক পার্টনার সোহাগকে নিয়ে কীটনাশক বিক্রির টাকা আদায় করতে মোটরসাইকেলযোগে টাঙ্গাইল যান। রাতে গফরগাঁও-ভালুকা সড়কপথে ফিরে আসার সময় হাটুরিয়া বাইপাস মোড়ে বিপরীত দিক থেকে গাছবোঝাই একটি লরি তাদের চাপা দেয়। এতে মোটরসাইকেলের পেছনে বসা শহিদুল হক ঘটনাস্থলেই মারা যান ও সঙ্গী সোহাগ আহত হন। পরে স্থানীয় লোকজন লরিটি আটক করলেও চালক পালিয়ে যান। খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ লাশ ও লরিটি থানায় নিয়ে আসে।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকূল সরকার বলেন, এ ব্যাপারে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ