Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

“রূপসা নদীর বাঁকে”-র ওয়ার্ল্ড প্রিমিয়ার অনুষ্ঠিত হবে ভারতে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ৪:৩১ পিএম

তানভীর মোকাম্মেলের “রূপসা নদীর বাঁকে”-র ওয়ার্ল্ড প্রিমিয়ার অনুষ্ঠিত হবে ভারতের গোয়ায় ১৬-২৪ জানুয়ারি ব্যাপী অনুষ্ঠিতব্য ৫১তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। বাংলাদেশের মুক্তিযুদ্ধের পঞ্চাশতম বর্ষ উপলক্ষ্যে একই নির্মাতার মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র “জীবনঢুলী”-র একটি বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হবে এই উৎসবে।

গোয়া চলচ্চিত্র উৎসব ও কলকাতার প্রদর্শনীতে অংশ নেওয়ার জন্যে চলচ্চিত্র পরিচালক তানভীর মোকাম্মেল, “রূপসা নদীর বাঁকে” ছবিটির প্রধান সহকারী পরিচালক ও শিল্পনির্দেশক উত্তম গুহ, সম্পাদক মহাদেব শী ও ছবিটির কাস্টিং ডিরেক্টর ও কস্টিউমের দায়িত্বে থাকা অভিনেত্রী চিত্রলেখা গুহ গোয়াতে যাচ্ছেন। ১৬ জানুয়ারি গোয়া চলচ্চিত্র উৎসবটির উদ্বোধনী অনুষ্ঠানে তারা উপস্থিত থাকবেন।

এছাড়া ২১ জানুয়ারি আইজেনস্টাইন সিনে ক্লাবের উদ্যোগে কলকাতার গোর্কি সদনে অনুষ্ঠিত হবে “রূপসা নদীর বাঁকে” চলচ্চিত্রটির একটি বিশেষ প্রদর্শনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ