Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে তুচ্ছ বিষয় নিয়ে কলেজ ছাত্রীকে বেদম প্রহারের অভিযোগ

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ৬:৩২ পিএম | আপডেট : ৬:৩৬ পিএম, ৫ জানুয়ারি, ২০২১

নেছারাবাদ উপজেলার সাগরকান্দা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাজমুন নাহার(২১) নামে এক কলেজ ছাত্রীকে বেদম পেটাল বখাটে চাচাত ভাই মামুন(২৫)। বখাটের এলোপাথাড়ি পিটানে ওই ছাত্রীর বাম হাতের তালু থেতলে যাওয়াসহ হাতের বাহু ও শরীরের ভিবিন্ন জায়গায় নীলা ফুলা জখম করে ফেলেছে। সোমবার দপুরে ৮নং ওই ঘটনা ঘটে। বর্তমানে ওই ছাত্রী নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি নিয়ে ২৭নং বেডে চিকিৎসা নিচ্ছেন।

ওই ছাত্রীর অসহায় মা ফরিদা বেগম বলেন, ওই দিন সামন্য একটি ব্যপার নিয়ে মামুন আমাকে (ফরিদা বেগম) অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে মামুন উত্তেজিত হয়ে লাঠি নিয়ে তেড়ে এসে মারধর শুরু করে। আমার ডাক চিৎকার শুনে মেয়ে নাজমুন নাহার ঘর থেকে ছুটে এসে মামুনের হাতের লাঠি ধরে ফেলে। এতে মামুন আরো উত্তেজিত হয়ে মেয়েকে লাঠি দিয়ে এলোপাথাড়ি আঘাত শুরু করে। মামুনের লাঠির আঘাতে মেয়ে নাজমুন নাহার রাস্তায় লুটিয়ে পড়ে। পরে স্থানীয়দের সহায়তায় উপজেলা হাসপাতালে এসে মেয়েকে ভর্তি নিয়ে চিকিৎসা নিচ্ছি।

এ ব্যপারে অভিযুক্ত মামুন এর ০১৭৪৩-৮৩২৩৩৫ নাম্বারে ফোন দিয়ে জানতে চাইলে মামুন বলেন, "আপনার সাথে পরে কথা বলবো আমি এখন ব্যস্ত আছি। পরে ফোন দিয়েন।"



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ