Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে হত্যাকান্ডের ৪৮ ঘন্টার মধ্যে আসামী আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ৭:৪৮ পিএম

ফরিদপুরের মধুখালী থানার মাঝকান্দি গ্রামের রাজু কুমার সাহা(২২) হত্যাকান্ডের ঘটনার ৪৮ ঘন্টার মধ্যে খুনের আসামী রাজমিস্ত্রি জসীম মোল্যা(২১)কে আটক করেছে গোয়েন্দা পুলিশের একটি দল। সোমবার রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে তার শশুর বাড়ি বোয়ালমারী উপজেলার কাদিরদী থেকে আটক করা হয়। এসময় রাজুর ব্যবহৃত স্বর্ণের আংটি, ব্রেসলেট, মোবাইল ফোন উদ্ধার এবং ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চোরাই রড উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় এ বিষয়ে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা এসব কথা জানান। ঘটনাটি প্রেম সংক্রান্ত অথবা পাওনা টাকাকে কেন্দ্র করে ঘটতে পারে।

রাজু সাহা ২০১৮ সালের জুন মাসে হিন্দু ধর্ম ধর্মান্তরিত হয়ে মুসলিম হয়ে জ্যাকি খান খানকে বিবাহ করে। এদিকে রাজু হত্যার পর তার পরিবার ও স্ত্রী লাশের দাবী করলে প্রশাসন লাশটি ধর্মান্তরিতের সার্টিফিকেট যাচাই পর্যন্ত ফরিদপুর ডায়াবেটিস সমিটির মর্গে রাখা হয়েছে। সার্টিফিকেট যাচাই শেষে প্রকৃত দাবীদারকে লাশ দেওয়া হবে বলেও পুলিশ বিভাগ জানিয়েছে।

উল্লেখ্য, গত রবিবার দুপুরে ফরিদপুরের মধুখালী থানার মাঝকান্দি গ্রামের নির্মানাধীন ভবনের পাশ থেকে রাজু কুমার সাহা নামে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। এরপর এ বিষয়ে সোমবার মধুখালী থানায় রাজুর মা অরুনা রানী সাহা একটি হত্যা মামলা দায়ের করে।
আর এই মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে ফরিদপুর গোয়েন্দা পুলিশের এস আই ফরহাদ হোসেনকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ